১৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:৪২

মণ্ডেলেজ বাংলাদেশ'র ডিসট্রিবিউটর হিসেবে ইন্টারন্যাশনাল ডিসট্রিবিউশন কোম্পানিকে নিযুক্ত

প্রেস বিজ্ঞপ্তি

মণ্ডেলেজ বাংলাদেশ'র ডিসট্রিবিউটর হিসেবে ইন্টারন্যাশনাল ডিসট্রিবিউশন কোম্পানিকে নিযুক্ত

সম্প্রতি মণ্ডেলেজ বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে ইন্টারন্যাশনাল ডিসট্রিবিউশন কোম্পানি বাংলাদেশ (প্রাঃ) লিমিটেড (আইডিসি) কে তাদের অফিসিয়াল ডিসট্রিবিউটর হিসেবে ঘোষণা করেছে। অনুষ্ঠানটি গতকাল শনিবার (১৫ই ফেব্রুয়ারি) ঢাকার হোটেল লা-মেরিডিয়ানে উদযাপিত হয়। মণ্ডেলেজ বাংলাদেশের প্রোডাক্ট পোর্টফলিওর মধ্যে রয়েছে ট্যাং, ক্যাডবেরি চকলেট এবং ওরিও বিস্কুট।  

বিশ্বব্যাপী এবং বাংলাদেশের মানুষের কাছে মণ্ডেলেজ'র ট্যাং অত্যন্ত জনপ্রিয় একটি নাম। মণ্ডেলজ বাংলাদেশের চকলেট ও বিস্কুট ক্যাটাগরিতে বিশ্বব্যাপী জনপ্রিয় অনেক প্রোডাক্ট রয়েছ - ক্যাডবেরি ডেইরি মিল্ক, ডেইরি মিল্ক সিল্ক, বোনভিটা, ফাইভ স্টার, পার্ক এবং ওরিও বিস্কুট। মণ্ডেলেজ বাংলাদেশ এই প্রোডাক্টগুলোর আনুষ্ঠানিক আমদানিকারক।  

এই অনুষ্ঠানের মধ্যদিয়ে মণ্ডেলেজ বাংলাদেশ তাদের পূর্ববর্তী ডিসট্রিবিউটর পরিবর্তন করে নতুন ডিসট্রিবিউটর হিসেবে ইন্টারন্যাশনাল ডিসট্রিবিউশন কোম্পানির নাম ঘোষণা করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মণ্ডেলেজ বাংলাদেশের কান্ট্রি লিড কালাপ্পা পাট্টানাশেট্টি, মণ্ডেলেজ বাংলাদেশের কর্মকর্তাগন ও আইডিসির কর্মকর্তা এবং ডিসট্রিবিউটরগন। 

পাট্টানাশেট্টি আনুষ্ঠানিকভাবে আইডিসির চেয়ারম্যান বশির আহমেদ এবং ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজকে ডিসট্রিবিউশন অধিকার হস্তান্তর করেন। এটি উভয় প্রতিষ্ঠানের জন্য একটি স্মরণীয় অনুষ্ঠান এবং এই অনুষ্ঠানের মধ্যে প্রতিনিধিরা “এক নতুন যাত্রা” নামের এই কর্ম পরিকল্পনাকে সফল করার প্রত্যয় ব্যক্ত করেন।  

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর