প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২০ ১৩:৪৫
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২০ ১৪:১৩

প্রিয়শপ ডটকম আনলো বায়ার প্রটেকশন

প্রেস বিজ্ঞপ্তি

প্রিয়শপ ডটকম আনলো বায়ার প্রটেকশন

অনলাইনে ছবি দেখে কেনাকাটা করে অনেক গ্রাহক চিন্তিত থাকে পণ্যের সঠিক মান এবং যথাযথ সেবা নিশ্চিতকরণ নিয়ে। অনলাইন শপিংয়ে আগ্রহ বৃদ্ধি এবং ঝামেলাবিহীন কেনাকাটা নিশ্চিত করতে দেশের শীর্ষ ই-কমার্স প্ল্যাটফর্ম প্রিয়শপ ডটকম (https://priyoshop.com/) নিয়ে এসেছে গ্রাহকের জন্য ‘বায়ার প্রটেকশন’ পলিসি। 

পণ্য ক্রয় হতে ডেলিভারি পরবর্তী সেবা পর্যন্ত নিশ্চিন্ত করবে এই পলিসি। যার ফলে ক্রেতা কোনো প্রকার সংশয় ছাড়াই অনলাইনে কিনতে পারবে প্রয়োজনীয় পণ্যটি। 

এক অনলাইন প্রোগ্রামের মাধ্যমে এটি উন্মোচন করা হয়। এতে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) সৈয়দ আলমাস কবির এবং প্রিয়শপ ডটকমের সিইও আশিকুল আলম খাঁন।

অনুষ্ঠানের শুরুতে প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন প্রিয়শপের ৮ বছরের জার্নি তুলে ধরেন। সেই সাথে ব্যাখ্যা করেন গ্রাহক সুরক্ষা নীতির বিস্তারিত। 

তিনি জানান, গ্রাহকই একটি প্রতিষ্ঠানের চালিকা শক্তি। গ্রাহকের যথাযথ সেবা নিশ্চিত করতে পারলে ব্যবসায়ে সফলতা সুনিশ্চিত। 

তিনি আরও জানান, প্রিয়শপ বাংলাদেশের মানুষের আস্থা ও বিশ্বাসের জায়গাটি অর্জন করতে পেরেছে বলেই ৮ বছর ধরে সফলতার সাথে কাজ করে যাচ্ছে। এই পলিসির ফলে প্রিয়শপ ডটকম থেকে কেনাকাটায় করলে মিলবে সঠিক সময়ে সঠিক পণ্য এবং ঝামেলামুক্ত সহজ রিফান্ড। 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, অনলাইন প্ল্যাটফর্মে গ্রাহকরাই প্রধান শক্তি। তাই গ্রাহকদের জন্য প্রিয়শপের এমন পলিসিকে স্বাগতম জানাই। আশা করছি এর ফলে গ্রাহকরা অনলাইনে আরও নিশ্চিত মনে কেনাকাটা করতে পারবেন। অনলাইনে কেনাটা করার আগে গ্রাহকদের অবশ্যই বায়ার প্রটেকশনের বিষয়টি নিশ্চিত হয়ে এবং শর্তাবলি দেখে কেনাকাটা করা উচিত। আমাদের মনে রাখতে হবে সচেতন ভোক্তাই নিশ্চিন্ত কেনাকাটা। 

বেসিস সৈয়দ আলমাস কবির বলেন, প্রিয়শপ ডটকম দীর্ঘদিন বাংলাদেশের ই-কমার্স খাতে সুনামের সাথে কাজ করছেন। বায়ার প্রটেকশন গ্রাহকদের সেবার মান আরও উন্নত করবে। অনলাইনে কেনাকাটায় গ্রাহক ভারসার জায়গা তৈরিতে গ্রাহক সেবার বিকল্প নেই।

উল্লেখ্য, ৫৬ হাজার বর্গমাইলের প্রতিটি দোরগোড়ায় প্রয়োজনীয় পণ্যটি সঠিক মূল্যে এবং শতভাগ সেবা নিশ্চিত-পূর্বক পৌঁছে দেওয়ার প্রত্যয়ে ২০১৩ সালের ফেব্রুয়ারির ৭ তারিখে যাত্রা শুরু হয়েছিল PriyoShop.com এর। । বর্তমানে বাংলাদেশের গণ্ডি পেরিয়ে প্রিয়শপের সেবা মিলছে বিশ্বের যেকোনো প্রান্ত হতেই। 

অনলাইন পেমেন্টের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত হতে কিংবা দেশে থেকে প্রবাসী প্রিয়জনের জন্য কেনাকাটা করার সুবিধা রয়েছে প্রিয়শপ ডটকমে। জাতিসংঘের গবেষণায় ই-কমার্স খাতের আদর্শ মডেল হিসেবে প্রিয়শপ ডটকমের নাম উঠে এসেছে ইউএনসিটিএডি (UNCTAD) বাংলাদেশ অ্যাসেসমেন্ট প্রতিবেদনে। 

এছাড়া ২০২০ সালে সিংঙ্গাপুরে সেরা দশ স্টার্টআপ এশিয়া, ২০১৯ সালে জাতীয় তথ্যপ্রযুক্তি পুরস্কার, ২০১৮ সালে ইন্ডিয়া হতে সুপার স্টার্টআপ পুরস্কার পেয়েছে প্রতিষ্ঠানটি।
 
প্রিয়শপ লক্ষাধিক পণ্যের পরসা নিয়ে সাজিয়েছে সাইটটি। বর্তমানে লাইফ স্টাইলের এ-টু-জেড পণ্যই মিলবে এই সাইটে। বিস্তারিত জানতে ভিজিট করুন https://priyoshop.com/

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর