১৮ অক্টোবর, ২০২০ ১৮:০৬

গল্প লিখে হয়ে যান অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর

প্রেস বিজ্ঞপ্তি

গল্প লিখে হয়ে যান অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর

ফ্যানদের আরো কাছে যেতে ‘গার্ডিয়ান অব কোয়ালিটি’ নামে এক অনন্য ক্যাম্পেইন হাতে নিয়েছে গ্লোবাল ব্র্যান্ড অপো। এর প্রথম অংশ হিসেবে অপোর সাথে ফ্যানদের অভিজ্ঞতার গল্প সবার কাছে তুলে ধরতে রবিবার থেকে শুরু হয়েছে অপোর ‘অ্যাম্বাসেডর ক্যাম্পেইন,’ যা চলবে চলতি মাসের ২৭ তারিখ পর্যন্ত।

চমৎকার এই ক্যাম্পেইনে অংশ নিয়ে অপোর অ্যাম্বাসেডর হতে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে অপোর সাথে ফ্যানদের গল্পের ছবি বা ভিডিও শেয়ার করতে হবে। বাছাইয়ের মাধ্যমে ভাগ্যবান ৩ জন অপোর অ্যাম্বাসেডর হওয়ার এবং অপো এফ১৭ প্রো ও অপো ওয়াচ জিতে নেওয়ার সুযোগ পাবেন।

তরুণদের ঘিরেই অপোর পথচলা এবং ক্রমবর্ধমান ফ্যানদের জন্যেই নিয়ে আসা হয়েছে এমন একটি ক্যাম্পেইন। সেই ধারাকে অব্যাহত রেখে অপোর সাথে এই ফ্যানদের অভিজ্ঞতা শেয়ার করার সুযোগ দিতেই এ ক্যাম্পেইনের আয়োজন, যেখানে ভক্তরা কী কারণে অপোর ফোন কেনার সিদ্ধান্ত নেন বা কীভাবে এই ফোনগুলো তাদের দৈনন্দিন জীবনের তাদের সবচেয়ে বিশ্বস্ত প্রযুক্তি ডিভাইসে পরিণত হয়েছে তার কাহিনী শোনাবেন।

সেরা ৩টি ছবি বা ভিডিও শেয়ার করা ফ্যান অপো অ্যাম্বাসেডর হওয়ার সুযোগ পাবেন এবং অপোর সাথে তাদের গল্প অপোর পক্ষ থেকে সবার মাঝে তুলে ধরা হবে। ৩ জন বিজয়ীর মধ্যে শীর্ষ ২ জন অপোর পক্ষ থেকে পাবেন আকর্ষণীয় গিফট। প্রথম বিজয়ী পাবেন অপো এফ১৭ প্রো এবং দ্বিতীয় পাবেন ৪১ মিলিমিটার অপো ওয়াচ।

অপোর এই অনন্য ক্যাম্পেইন নিয়ে অপো বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর আইয়োনো বলেন, ‘ফ্যানরাই আমাদের প্রধান চালিকাশক্তি। তাদের প্রয়োজন বোঝার এবং তাদের সাথে আমাদের সংযোগ আরো দৃঢ় করতে আমরা বদ্ধপরিকর। এর মাধ্যমে ফ্যানদের প্রযুক্তিগত সকল চাহিদা পূরণে অত্যাধুনিক ফিচারে স্মার্টফোন এনে আমরা তাদের বহুমুখীতা প্রদান করে আসছি। আমাদের সর্বশেষ এই ক্যাম্পেইনের মাধ্যমে ফ্যানরা আমাদের সাথে তাদের পথচলার গল্প শোনাতে পারবেন, যেন আমরা তাদের এই গাঁথা সবার মাঝে ছড়িয়ে দিতে পারি।’ 

ফ্যানদের শেয়ার করা ছবি এবং ভিডিও অপোর অভ্যন্তরীণ দল বিচার করবেন এবং অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

অপো

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো এর ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্যে একটি নিবেদিত প্রতিষ্ঠান। তারুণ্য, নতুন ট্রেন্ড/প্রবণতা সৃষ্টি আর সৌন্দর্যের প্রতীক একটি ব্র্যান্ড হিসেবে ডিজিটাল জীবনযাত্রার আরো অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো বরাবরই তার গ্রাহকদের জন্যে নিয়ে আসে সর্বোত্তম সেবা দিতে সক্ষম ইন্টারনেট অপটিমাইজড প্রোডাক্ট।

এই ব্র্যান্ডের হাত ধরেই সূচনা হয় ‘সেলফি বিউটিফিকেশন’ এর এক নতুন যুগ। স্মার্টফোন জগতে নিজেদের এক ভিন্ন ভাবমূর্তি প্রতিষ্ঠায় ‘অপো’ নিয়ে এসেছে ‘মোটোরাইজড রোটেটিং’ ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার, ৫এক্স ডুয়াল ক্যামেরা জুম প্রযুক্তি।

২০১৬ সালে অপোর সেলফি-বিশেষজ্ঞ খ্যাত ‘এফ’ সিরিজ বাজারে আসার পরপরই স্মার্টফোন জগতে সেলফি তোলার প্রবণতা সৃষ্টিতে অগ্রগ্রামী ভূমিকা রাখে অপো। ২০১৭ সালে আইডিসি’র র‍্যাংকিং অনুসারে অপো বিশ্বের চতুর্থ সেরা স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে নির্বাচিত হয়।

বর্তমানে ৪০টি দেশে ২০ কোটির অধিক গ্রাহক আর ৪,০০,০০০ এর অধিক স্টোর আর বিশ্বজুড়ে ৪টি রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টারের মিশেলে বিশ্বজুড়েই তরুণদের স্মার্টফোন ফটোগ্রাফিতে সর্বোৎকৃষ্ট অভিজ্ঞতা দিয়ে চলেছে অপো।  

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর