২৩ অক্টোবর, ২০২০ ০৪:৩২

ভিসা এক্সেলেন্স অ্যাওয়ার্ডস পেলো গ্রামীণফোন

প্রেস বিজ্ঞপ্তি

ভিসা এক্সেলেন্স অ্যাওয়ার্ডস পেলো গ্রামীণফোন

অনলাইনে লেনদেনে সর্বোচ্চ পরিমাণ ভিসা ব্যবহারের জন্য "ভিসা এক্সেলেন্স অ্যাওয়ার্ডস ২০১৯-২০২০" –এ ‘এক্সেলেন্স ইন ই-কমার্স মার্চেন্ট অ্যাকসেপটেন্স’ এর স্বীকৃতি পেয়েছে ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন।

মাইজিপি, জিপি ওয়েব, জিপে, অনলাইন শপ এবং স্কিটোর মতো ডিজিটাল সেবা নিয়ে কার্যকরী ডিজিটাল ইকোসিস্টেমের কারণে এ স্বীকৃতি পেয়েছে গ্রামীণফোন। এ স্বীকৃতি কোভিড-১৯ এর বৈশ্বিক মহামারি চলাকালীন সময়েও ডিজিটালাইজেশনের মাধ্যমে গ্রাহকদের জন্য নতুন সমাধান আনতে গ্রামীণফোনের প্রচেষ্টারই প্রতিফলন স্বরূপ।  

অংশীদারিত্বমূলক উদ্যোগ বৃদ্ধিতে ভিসা প্রতিবছর এর পার্টনারদের স্বীকৃতি প্রদান করে। যার ধারাবাহিকতায়, এ বছরের ১৫ অক্টোবর প্রতিষ্ঠানটি ভার্চুয়াল মাধ্যমে ‘ভিসা লিডারশিপ কনক্লেভ: ডিজিটাইজিং বাংলাদেশ’ আয়োজন করে। যেখানে ভিসা ছাড়াও বিভিন্ন ব্যাংক, ফিনটেক এবং এমএফএস’র জ্যেষ্ঠ প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানের মাধ্যমে অনন্য পারফরমেন্স ও পার্টনারশিপের জন্য দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্র্যান্ডকে বিভিন্ন বিভাগে অ্যাওয়ার্ড দেয়া হয়। বিস্তৃত কাভারেজ ও গ্রাহকদের কাছে পৌঁছানোর সক্ষমতার সহায়তায় ভিসা দ্বারা সুরক্ষিত সমন্বিত অনলাইন সেবার মাধ্যমে দেশজুড়ে গ্রাহকদের সেবা দিচ্ছে গ্রামীণফোন। 

টেলিযোগাযোগ খাতে অসীম সম্ভাবনা উন্মোচনের প্রচেষ্টা দ্বারা অনুপ্রাণিত হয়ে গ্রামীণফোনের গ্রাহক-কেন্দ্রিক কার্যক্রমগত ডিজাইনকেই প্রতিফলিত করে ‘ভিসা এক্সেলেন্স অ্যাওয়ার্ড’। 

গ্রামীণফোনের এ অর্জন নিয়ে প্রতিষ্ঠানটির হেড অব স্ট্রাটেজি অ্যান্ড ডিজিটাল সোলায়মান আলম বলেন, ‘উদ্ভাবনী সমাধান নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের জীবন সহজ করে তুলতে এবং তাদের জীবনে নতুন মাত্রা যোগ করতে সর্বদা চেষ্টা করে গ্রামীণফোন। ধীরে ধীরে আমরা নগদ অর্থবিহীন লেনদেন এবং গোপনীয়তা বজায় রাখাসহ এনক্রিপশনের মাধ্যমে সুরক্ষা নিশ্চিতের দিকে যাচ্ছি। সম্মানজনক এ অ্যাওয়ার্ডের মাধ্যমে ভিসা আমাদের সে প্রচেষ্টাকে স্বীকৃতি দিয়েছে, এজন্য আমরা সম্মানিত। সমৃদ্ধ ভবিষ্যতের সম্ভাবনা উন্মোচনে অনুপ্রাণিত হয়ে আমরা আমাদের গ্রাহকদের এ অ্যাওয়ার্ড উৎসর্গ করছি।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর