২৯ নভেম্বর, ২০২০ ০৩:০৫

বর্ষপূর্তিতে ‘অথবা ডট কম' এর বিশেষ অফার ও মূল্যছাড়

প্রেস বিজ্ঞপ্তি

বর্ষপূর্তিতে ‘অথবা ডট কম' এর বিশেষ অফার ও মূল্যছাড়

প্রতিষ্ঠার ৫ম বছরে পা দিতে যাচ্ছে অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’ (www.othoba.com)। এ উপলক্ষে অথবা ডট কম ক্রেতাদের জন্য নিয়ে আসছে বিশেষ অফার ও মূল্যছাড়।

গতকাল শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শনিবার অথবা ডট কম এর প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে সার্চ ফর ফাইভ, ছাড়ের ছড়াছড়ি, গিফট অফ ফাইভ’সহ ৫টি আকর্ষণীয় অফারের ঘোষণা দেওয়া হয়।

‘অথবা ডট কম’ এর হেড অব বিজনেস আদিল খান বলেন, ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা ‘সার্চ ফর ফাইভ’ নামে একটি অফার দিচ্ছি, যার আওতায় ক্রেতারা ‘অথবা ডটকম’ থেকে যে কোন মূল্যের পণ্য ৫ টাকা মূল্যে কিনতে পারবেন। সেজন্য তাকে বিভিন্ন ক্যাটাগরি থেকে পণ্যটি সার্চ করে খুঁজে নিতে হবে।

‘বাড়াবাড়ি ডেলিভারি’ অফারের আওতায় ৫ জন ভাগ্যবান ক্রেতা পণ্য অর্ডার করলে ডেলিভারির সময় পেতে পারেন মেগা সারপ্রাইজ গিফট। ‘গিফট অফ ফাইভ’ এ পণ্য অর্ডার করলেই যেকোনো ক্রেতা পেতে পারেন স্পেশাল গিফট। আর বর্ষপূর্তিতে পাঁচ দিন ব্যাপী প্রতিদিনই থাকছে ‘স্পেশাল ডে’ যাতে ক্রেতাদের জন্য থাকছে কম্বো স্পেশাল অফার। এ অফারগুলো চলবে ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত।

তিনি আরও বলেন, ক্রেতারা ‘অথবা ডটকম’ এর সাইটে গিয়ে বই, পোশাক, ঘড়ি, গিফট আইটেম, স্মার্টফোন, ইলেকট্রনিকস পণ্য, বাইসাইকেল, ফার্নিচার, মেকআপ বক্স ও ভোগ্যপণ্যসহ বিভিন্ন ধরণের পছন্দের পণ্য ক্রয়ে পাবেন ৫৭ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। ‘ছাড়ের ছড়াছড়ি’ নামে এই অফার চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত।

এছাড়াও ২০০ টাকার বেশি প্রাণ-আরএফএল গ্রুপের পণ্য ক্রয়ে ক্রেতারা পাবেন ফ্রি হোম ডেলিভারি সুবিধা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর