১৬ জানুয়ারি, ২০২১ ০০:৪৭

রূপায়ণ সিটি উত্তরায় অ্যানুয়াল বিজনেস প্লান অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

রূপায়ণ সিটি উত্তরায় অ্যানুয়াল বিজনেস প্লান অনুষ্ঠিত

গত বৃহস্পতিবার রূপায়ণ সিটি উত্তরার অ্যানুয়াল বিজনেস প্লান (এবিপি)-২০২১ কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।  হেড অব সেলস রেজাউল হক লিমনের সঞ্চালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন রূপায়ণ সিটি উওরার সেলস পার্সন সাইফুল ইসলাম। এরপর দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেনারেল ম্যানেজার এস এম শাখওয়াত হোসেন। রূপায়ণ সিটি উত্তরার এবিপি কনস্যাল্ট্যান্ট এস কে মুখার্জি ২০২১ সালের বিজনেস প্লান উপস্থাপনা করেন। রূপায়ণ সিটি উত্তরার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম মাহবুবুর রহমান ২০২১ সালের বিজনেস প্লান কীভাবে সফল করা যাবে, এ ব্যপারে তার টিমকে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এরপর হেড অব সেলস রেজাউল হক লিমন এবিপি অনুযায়ী সেলস প্লান ও হেড অব মার্কেটিং গোস্বামী অসীম কুমার মার্কেটিং প্লান উপস্থাপন করেন। 

এরপর বক্তব্য দেন রূপায়ণ সিটি উত্তরার কনস্ট্রাকশন বিভাগের জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার আলতাফ হোসেন, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার সাদিকুর রহমান এবং  রূপায়ণ গ্রুপের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মো. রিয়াজ আহমেদ। এবিপি অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মাঝে মোটিভেশনাল বক্তব্য দেন উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পি জে উল্লাহ। 

এরপর দেশের "রূপায়ণ সিটি" ব্র্যান্ডের স্বপ্নদ্রষ্টা রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল বলেন, আবাসন শিল্পে রূপায়ণ সিটি উত্তরার সেলস টিম অভূতপূর্ব সাফল্য অর্জন করবে। এই সাফল্য রূপায়ণকে দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশের মাটিতে পতাকা উড়াতে সহায়তা করবে। সেদিন আর বেশি দূরে নেই, রূপায়ণ আবাসন শিল্পে মাল্টিন্যাশনাল কোম্পানি হিসেবে আবির্ভূত হয়ে নিজের অবস্থান সুদৃঢ় করবে।

এরপর ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত হয়ে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান বলেন, আপনাদের জন্য শুভকামনা। সেকেন্ড জেনারেশন লিডারশিপ আপনারা তৈরি করে নিয়েছেন। আমি বিশ্বাস করি, আপনারা রূপায়ণ সিটি উত্তরাকে দিয়ে আবাসন শিল্পে যুগান্তকারী বিপ্লব ঘটাতে পারবেন।   

এ সময় উপস্থিত ছিলেন শেয়ার হোল্ডার ডিরেক্টর সাইফ আলী খাঁন অতুল ও  উপদেষ্টা আবদুর রউফ। পরে গত বছরে বিভিন্ন সেক্টরে অবদান রাখার জন্য রূপায়ণ সিটি উত্তরার কর্মকর্তাদের মাঝে অ্যাওয়ার্ড দেওয়া হয়। বেস্ট ক্লাস্টার হেড অ্যাওয়ার্ড দেওয়া হয় ডিজিএম (সেলস) এ জেড এম তানভীর আহাদকে এবং সেলসে তার অবদানের জন্য তাকে সারপ্রাইজ প্রমোশন দিয়ে জেনারেল ম্যানেজার করা  হয়। বেস্ট সিআরসি অ্যাওয়ার্ড দেওয়া হয় জি এম (সেলস) মেহেদী বিল্লাহ রেজওয়ানকে।
 
বেস্ট টিম লিডার অ্যাওয়ার্ড দেওয়া হয় ম্যানেজার (সেলস) সাইদুল ইসলামকে, ম্যানেজার (সেলস)  ব্রজগোপাল হালদার চন্দন ও এজিএম (সেলস)আশিকুর রহমানকে।
  
বেস্ট সেলার অ্যাওয়ার্ড  দেওয়া হয় ডেপুটি ম্যানেজার (সেলস) এবায়েদ উল্লাহ চৌধুরী, এক্সিকিউটিভ (সেলস) মো. মামুন অর রশীদ মামুন, এসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) মো. শাখওয়াত হোসেন ও সিনিয়র ডেপুটি ম্যানেজার (সেলস) মোহাম্মাদ মনিরুজ্জামানকে।
  
বেস্ট এমার্জিং পারফর্মার অ্যাওয়ার্ড দেওয়া হয় এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ (সেলস) সাইফুল ইসলাম, এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ (সেলস) মোঃ আব্দুল্লাহ আল মহসিন ও এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ (সেলস) এস এম রুবেলকে।
 
বেস্ট ডিসিপ্লিন্ড এমপ্লয়ি অ্যাওয়ার্ড দেওয়া হয় সেলস কো-অর্ডিনেটর নাজিম উদ্দিন ও সিনিয়র এক্সিকিউটিভ (একাউন্টস) প্রাণ নাথ দাস প্রান্তকে।
  
বেস্ট রেফারেল প্রোভাইডার অ্যাওয়ার্ড দেওয়া হয় সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের এজিএম ফারুক সরকার ও সিআরএম ডিপার্টমেন্টের সিনিয়র ম্যানেজার ইকতাদুল ইসলামকে।
 
বেস্ট সেলস সাপোর্টার কনস্ট্রাকশন ডিপার্টমেন্টের সিনিয়র জিএম আলতাফ হোসেন, পি অ্যান্ড ডি ডিপার্টমেন্টের জি এম আর্কিটেক্ট সৈয়দ আবদুল্লাহ রাজু ও কনস্ট্রাকশন ডিপার্টমেন্টের এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার নাজমুলকে।
 
রেভিনিউ সংগ্রহ করার জন্য বেস্ট রেভিনিউ চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড দেওয়া হয়  সিনিয়র জিএম (সেলস) এস এম সাখওয়াত হোসেনকে এবং বেস্ট সি আর কন্ট্রিবিউটর এওয়ার্ড দেওয়া হয় রাসেলকে।

পরবর্তীতে বিশেষ সম্মাননা ক্রেস্ট দেওয়া হয় রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান এল এ মুকুল, ভাইস চেয়ারম্যান ও রূপায়ণ গ্রুপের চেয়ারম্যানের মা ফরিদা বেগম, শেয়ারহোল্ডার ডিরেক্টর রোকেয়া বেগম নাসিমা, রূপায়ণ গ্রুপের ভাইসচেয়ারম্যান আলী আকবর খাঁন রতন, রূপায়ণ গ্রুপের ভাইসচেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল, শেয়ারহোল্ডার ডিরেক্টর সাইফ আলী খাঁন অতুল, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পি জে উল্লাহ, রূপায়ণ সিটি উত্তরার ডিএমডি এম মাহবুবুর রহমান ও এবিপি কনসালট্যান্ট এস কে মুখার্জীকে। এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ২০২১ সালের এবিপি কনফারেন্সের সমাপনী টানা হয়। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 
 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর