২১ জানুয়ারি, ২০২১ ০৬:০৩

ভোক্তাদের বিচারে এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস-এর আটটি পণ্য পুরস্কৃত

প্রেস বিজ্ঞপ্তি

ভোক্তাদের বিচারে এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস-এর আটটি পণ্য পুরস্কৃত

দীর্ঘ সময় ধরে এসিআই পণ্য গুণগত মানের জন্য ভোক্তাদের কাছে ব্যাপকভাবে সমাদৃত। আর এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও নেলসনের যৌথ জরিপে ভোক্তাদের বিচারে এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস-এর ৮ টি পণ্য ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২০’ পুরস্কার অর্জন করেছে। এর মধ্যে স্যাভলন হ্যান্ড স্যানিটাইজার, স্যাভলন লিকুইড এন্টিসেপটিক, এসিআই এরোসল এবং এসিআই পিওর সল্ট নিজ নিজ ক্যাটাগরিতে প্রথম হিসেবে ভোক্তা সাধারণ নির্বাচন করেছেন। 

ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন, স্যাভলন হ্যান্ড ওয়াশ এবং ভ্যানিশ টয়লেট ক্লিনার অনেক ব্র্যান্ডের মাঝে দ্বিতীয় চয়েস হিসেবে বিবেচিত হয়েছে। এসিআই পিওর সুগার নিজ ক্যাটাগরিতে তৃতীয় স্থান অর্জন করে। এ উপলক্ষে সম্প্রতি এসিআই সেন্টারে ‘Celebrating Brand Successes’ উদযাপন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআইয়ের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর ডক্টর আরিফ দৌলা, এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস ও এসিআই সল্ট-এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর, বিজনেস ডিরেক্টর মো. কামরুল হাসান সহ কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা।  

আলমগীর বলেন, “করোনা মহামারির শুরু থেকে এসিআই দেশের মানুষের পাশে আছে। এক সঙ্গে ৮টি ব্র্যান্ডের স্বীকৃতি ভোক্তা সাধারণের দৃঢ় আস্থা জ্ঞাপনের উজ্জ্বল দৃষ্টান্ত। আশা করছি, ভবিষ্যতে আমাদের অন্যান্য ব্র্যান্ডও স্বীকৃতি পাবে।' 

এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস তাদের এই সুনাম বজায় রেখে গুণগত মানের দিক দিয়ে সেরা পণ্য ভোক্তাদের উপহার দিতে দৃঢ় প্রত্যয়ী।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর