শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২১ ০৪:১৭
প্রিন্ট করুন printer

১০ কোটি পণ্য উৎপাদনের মাইলফলক স্পর্শ করলো হিরো মোটোকর্প

প্রেস বিজ্ঞপ্তি

১০ কোটি পণ্য উৎপাদনের মাইলফলক স্পর্শ করলো হিরো মোটোকর্প

ভারতীয় ‘অটোমোটিভ’ উৎপাদক প্রতিষ্ঠানটি ‘দ্য ফিউচার অব মোবিলিটি’ অর্জন করেছে। নির্দিষ্ট লক্ষ্যে অর্জনে কাজ করে যাচ্ছে কোম্পানিটি। নতুন বাজার তৈরির মাধ্যমে আর্ন্তজাতিক বিস্তৃতির ধারবাহিকতা রক্ষা করে যাবে। প্রতি বছর ১০টির বেশি নতুন পণ্যের উদ্বোধনের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে, যার মধ্যে আগামী ৫ বছরে প্রিমিয়াম কোয়ালিটির অনেকে মোটরসাইকেল বাজারে ছাড়া হবে।

হিরো মোটোকর্প কয়েক লক্ষ্য পূরণের মাধ্যমে বিশ্বজুড়ে মানুষের পথচলাকে সামনে থেকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এই সাফল্যের মূলে রয়েছে এর ক্রমবিকশিত প্রকৌশলগুণ, চমৎকার ব্যবহারযোগ্যতা এবং টেকসই চর্চা। এছাড়াও সততা এবং বিশ্বাসের মধ্য দিয়ে এই প্রতিষ্ঠানের সঙ্গে গড়ে ওঠা এক সামগ্রিক পরিমন্ডলও এই সাফল্য এনে দিয়েছে।

গুরুত্বপূর্ণ বিষয়টি হলো- এটি হিরো মোটোকর্পের গ্রাহকদের জন্য একটি উদযাপনের উপলক্ষ্য। যারা পাশে থেকে ভালোবাসা এবং বিশ্বাসে আমাদেরকে সিক্ত করেছেন।

উল্লেখযোগ্য অর্জন ভারত এবং হিরো’র ব্র্যান্ডের আবেদনের সহজাত সক্ষমতারই বহিঃপ্রকাশ নিশ্চিত করেছে। সারাবিশ্বের জন্য পণ্য তৈরি করছি এবং গ্রাহকের পছন্দকে মাথার রেখে করা আমাদের কাজ এবং এই অর্জন ভৌগোলিক, জনসংখ্যা এবং প্রজন্মকেও অতিক্রম করবে।

সারাবিশ্বের গ্রাহক, সরবরাহকারী, বিতরণকারী, বিনিয়োগদাতা, কর্মী এবং গণমাধ্যমের উদ্দেশ্য দেওয়া এক ভাষণে হিরো মোটোকর্পের পরবর্তী পাঁচ বছরের পরিকল্পনা এবং লক্ষ্যমাত্রা তুলে ধরেন ড. মুঞ্জাল। 

আগামী পাঁচ বছরের মধ্যে কোম্পানিটি তাদের অবস্থানকে আরও সুদৃঢ় অবস্থায় নিতে চায়। এক্ষেত্রে নতুন নতুন পণ্য ও উদ্ভাবন বাজারে আনার মাধ্যমে বিশ্বব্যাপী নিজস্ব ব্যবসার পরিধি বাড়ানোর লক্ষ্যে প্রচেষ্টা চালিয়ে যাবে হিরো মোটোকর্প। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর