২৭ জানুয়ারি, ২০২১ ০৩:১১

'সারাহ রিসোর্ট' ও 'গো যায়ান' এর ভ্যালেন্টাইন স্পেশাল প্যাকেজ

প্রেস বিজ্ঞপ্তি

'সারাহ রিসোর্ট' ও 'গো যায়ান' এর ভ্যালেন্টাইন স্পেশাল প্যাকেজ

'গো যায়ান' ও 'সারাহ' রিসোর্ট যৌথভাবে আয়োজন করেছে বিশেষ 'ভ্যালেন্টাইন গেটঅ্যাওয়ে'। ১২ ফেব্রুয়ারি (শুক্রবার) ১৩ ফেব্রুয়ারি (পহেলা ফাল্গুন) এবং ১৪ ফেব্রুয়ারি (ভালবাসা দিবস)-কে সামনে রেখে এই ৩ দিনের যে কোনো দিনে প্রিয়জন কিংবা পরিবার নিয়ে সারাহ রিসোর্টে থাকা যাবে স্পেশাল ফুল বোর্ড প্যাকেজে।  

এই ব্যাপারে 'গো যায়ান' এর চিফ মার্কেটিং অফিসার ইমামুল ইসলাম বলেন, আমাদের ভ্যালেন্টাইন গেটঅ্যাওয়ে প্যাকেজটি শুধুমাত্র কাপলদের জন্য নয়, পরিবার এবং সদস্যদের কথা চিন্তা করেও তৈরি করা হয়েছে যেন ফেব্রুয়ারির এই উৎসবমুখোর সপ্তাহে সবাই একই সাথে পহেলা ফাল্গুন এবং ভালবাসা দিবসটি উদযাপন করতে পারে''

সারাহ রিসোর্টের মাড হাউজ, রাজা ভিউ টাওয়ার, ওয়াটার লজ এবং প্রিমিয়াম ভিলার যে কোন রুমের সাথেই এই স্পেশাল প্যাকেজগুলো উপভোগ করা যাবে। প্রতিটি প্যাকেজের সাথেই থাকবে দুজনের জন্য ব্রেকফাস্ট, বুফে লাঞ্চ ও বুফে ডিনার। 

এছাড়া ভালোবাসা দিবসে প্রিয়জনের সাথে ক্যান্ডেল লাইট ডিনারের প্যাকেজও বেঁছে নেয়া যাবে। অফারের আওতায় এ তিন দিনই সারাহ রিসোর্টের সকল সুযোগ সুবিধা ছাড়াও অথিতিদের জন্য থাকবে লাইভ মিউজিক, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ আরও নানা আয়োজন। 

দুইজনের জন্য সাজানো এই প্যাকেজে কাপলরা চাইলে তাদের ৫ বছরের ছোট সন্তানকে সাথে নিয়ে প্যাকেজটি উপভোগ করতে পারবে কোন অতিরিক্ত খরচ ছাড়াই। 

'গো যায়ান' এর চিফ এক্সেকিউটিভ অফিসার রিদওয়ান হাফিজ এই ব্যাপারে বলেন, প্রতিদিনের যান্ত্রিক জীবনের এই ব্যস্ততার সাথে আমাদের সবাইকে কম বেশি মানিয়ে নিতে হয়। তাই এবারের ভ্যালেন্টাইন গেটঅ্যাওয়ে প্যাকেজটি সেই সকল কাপল এবং পরিবারের জন্য যারা সেই যান্ত্রিক জীবনের ব্যস্ততা থেকে নিজেকে একটু মুক্ত করে একটু উৎসবের আমেজে নিজেকে ছড়িয়ে দিতে চায়' 

'গো যায়ান' এর স্পেশাল প্যাকেজগুলো শুরু হচ্ছে মাত্র ১৭,৫০০ টাকা থেকে যেখানে ফ্ল্যাট ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে ব্র্যাক, সিটি অ্যামেক্স, ই বি এল ও স্ট্যান্ডার্ড চার্টার্ডকার্ড ব্যবহার করলে। প্যাকেজগুলোর বিস্তারিত দেখা কিংবা বুক করা যাবে www.gozayaan.com/valentine এই লিংকে। 
 
 
বিডী-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর