২ মার্চ, ২০২১ ০২:১৬

মাইলো, নিডো ও ম্যাগি’র জুটি আকবর আলী

অনলাইন ডেস্ক

মাইলো, নিডো ও ম্যাগি’র জুটি আকবর আলী

তীক্ষ্ণ ক্রিকেটিয় বুদ্ধিমত্তা দিয়ে যে অধিনায়ক বাংলাদেশ ক্রিকেটের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন, সেই দুর্দান্ত ক্রিকেটার আকবর আলী মাইলো, নিডো ও ম্যাগি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তার যাত্রা শুরু করেছেন। মাইলো, নিডো এবং ম্যাগি নেস্‌লের তিনটি প্রডাক্ট যা বাংলাদেশের ঘরে ঘরে স্বাস্থ্যসম্মত ও মজাদার ফুড ব্র্যান্ড হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছে।

তাকে ভালোবেসে নেটিজেনরা নাম দেন ‘আকবর দ্য গ্রেট’! ২০১২ সালে, সফল ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে জেলা পর্যায়ে ভর্তি হন বিকেএসপিতে। এরপর শুধুই তার অগ্রগতি। অনূর্ধ্ব-১৯ দলে খেলার আগে অনূর্ধ্ব-১৭ দলেও খেলেছেন। বিকেএসপির বয়সভিত্তিক দলগুলোকে সামনে থেকে নেতৃত্বও দিয়েছেন। তাই সকল ক্রিকেটপ্রেমীদের পাশাপাশি তিনি তরুণ প্রজন্ম এবং বাচ্চাদের মাঝেও বেশ জনপ্রিয়।

এমনই দুর্দান্ত একজন ব্যক্তিত্বর সাথে মাইলো, নিডো আর ম্যাগি’র নতুন জুটি হওয়ায় নেস্‌লে পরিবার অত্যন্ত আনন্দিত। আর সেই সাথে আশাবাদী যে, আগামী প্রজন্ম আকবর আলীর কাছ থেকে তার কাজের প্রতি ভালোবাসা এবং স্পৃহার বিষয়টি রপ্ত করায় অনুপ্রাণিত হবে।

নেসলে হলো বিশ্বের ১ নং খাদ্য ও পানীয় সংস্থা যার মূলমন্ত্র হলো ভালো খাদ্য, ভালো জীবন। বিশ্বের ১৮৭ টি দেশে ১৫৪ বছরের ও বেশি সময় ধরে সেবা দিয়ে যাচ্ছে নেসলে। বাংলাদেশে নেসলের যাত্রা শুরু ২৮ বছর আগে ১৯৯২ সালে। বাংলাদেশে এ কোম্পানিতে কাজ করছেন তিন হাজারের বেশি কর্মী। শ্রীপুরে নেসলের কারখানায় ১০৯টির বেশি পণ্য উৎপাদিত হচ্ছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর