১৬ সেপ্টেম্বর, ২০২১ ০৬:২৭

স্যাভলন সুরক্ষিত স্কুল ক্যাম্পেইন

অনলাইন ডেস্ক

 স্যাভলন সুরক্ষিত স্কুল ক্যাম্পেইন

বাংলাদেশের জনপ্রিয় এন্টিসেপটিক ব্র্যান্ড স্যাভলন স্কুল খোলার প্রারম্ভে স্কুলগুলোকে সুরক্ষিত ও জীবাণুমুক্ত করার লক্ষ্যে দেশের প্রতিটি বিভাগের বিভিন্ন স্কুলে সুরক্ষাসামগ্রী বিতরণের পাশাপাশি স্কুলগুলো পরিষ্কার ও জীবাণুমুক্ত করেছে। কোমলমতি শিশুদের শিক্ষা প্রতিষ্ঠানগুলো যেন সুরক্ষিত ও জীবাণুমুক্ত থাকে, সেই লক্ষ্যে এরকম আরও নানা উদ্যোগের মাধ্যমে স্যাভলন পাশে থাকবে সবসময়

দীর্ঘ সময় পরে শিক্ষার্থীরা আবারও স্কুলে ফিরেছে। কিন্তু শিক্ষার্থী এবং অভিভাবকদের মনে মহামারি নিয়ে ভয় এবং সংশয় এখনো কাটেনি। আর এই ভয় দূর করতে স্কুল খোলার প্রারম্ভে স্কুলগুলোকে জীবাণুমুক্ত করার উদ্যোগ নেয় স্যাভলন।

এই লক্ষ্যে স্কুলগুলোর বেঞ্চ, চেয়ার-টেবিল, মেজেসহ ক্লাসরুম জীবাণুমুক্ত করা হয়। একইসঙ্গে সবার নিরাপত্তার কথা ভেবে রাখা হয় স্যানিটাইজার ও হ্যান্ডরাব। ওয়াশরুমগুলোতে নিশ্চিত করার হয় সাবান ও হ্যান্ডওয়াশের উপস্থিতি। এ ছাড়া দেশের প্রতিটি বিভাগের বিভিন্ন স্কুলে বিতরণ করা হয় স্যাভলনের সুরক্ষাসামগ্রী। যেন স্কুলগুলো সামনের দিনগুলোতেও সুরক্ষা কার্যক্রম চালিয়ে যেতে পারে।

সুরক্ষিত থাকতে জীবাণুমুক্ত থাকা চাই প্রতিটি দিন। এই লক্ষ্যে স্কুল, শিক্ষার্থী ও অভিভাবকসহ আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। কোমলমতি শিশুদের শিক্ষা প্রতিষ্ঠানগুলো যেন সুরক্ষিত ও জীবাণুমুক্ত থাকে সেই লক্ষ্যে এরকম আরও নানা উদ্যোগের মাধ্যমে স্যাভলন পাশে থাকবে সবসময়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর