২০ জানুয়ারি, ২০২২ ১৯:৫২

এরিনা অফ ভ্যালোর ফাইনাল ২১ জানুয়ারি

অনলাইন ডেস্ক

এরিনা অফ ভ্যালোর ফাইনাল ২১ জানুয়ারি

গত সপ্তাহে এরিনা অফ ভ্যালোর চট্টগ্রাম কোয়ালিফায়ার্স চ্যাম্পিয়ন এবং রানার-আপ দল ২১ জানুয়ারির আসন্ন এরিনা অফ ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ গ্র্যান্ড ফাইনালে তাদের জায়গা নিশ্চিত করেছে। বর্তমানে দলগুলো ওয়াইল্ডকার্ড কোয়ালিফায়ার্স এর চূড়ান্ত রাউন্ডে লড়াই করছে, যা আসন্ন ফাইনালের চূড়ান্ত দুটি স্থান নির্ধারণ করবে। 

প্রতিযোগিতার সবচেয়ে প্রত্যাশিত ফাইনালে চট্টগ্রাম কোয়ালিফায়ার্স এর বিজয়ী WE Esports Armada ও Oriental Phoenix দলের সাথে ঢাকা কোয়ালিফায়ার্স এর Yorozuya ও Ray Crimson দল এবং খুলনা কোয়ালিফায়ার্স এর Brute Force Dementor ও WE Esports দল যোগ দেবে। আনুষ্ঠানিক বিজয়ী পাবে ১২ লাখ টাকার গ্র্যান্ড প্রাইজ পুল এবং সর্বপ্রথম এরিনা অফ ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ দল হিসেবে গর্ব করার অধিকার। এই টুর্নামেন্টের মাধ্যমে বাংলাদেশের ইস্পোর্টস প্লেয়ারদের এশিয়ান অলিম্পিক্স ২০২২ এর প্রস্তুতি এবং সর্বপরি দেশের ইস্পোর্টস অঙ্গনের সার্বিক উন্নয়নে সুদূরপ্রসারী ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এরিনা অফ ভ্যালোর টিমের কান্ট্রি হেড কাজী আরাফাত হোসেন।

কে শীর্ষস্থান দখল করবে সেটি জানতে ২১ জানুয়ারি রাত ১১:৩০ টায় গ্র্যান্ড ফাইনাল দেখুন।

বিস্তারিত জানতে AOVEsportsBD.com-এ যান এবং লাইভ সম্প্রচার, গেমের হাইলাইট দেখতে এবং কোয়ালিফায়ার ম্যাচগুলো পুনরায় দেখতে YouTube, Instagram এবং Facebook-এর অফিসিয়াল ARENA OF VALOR চ্যানেলগুলোতে লগইন করুন!  

এরিনা অফ ভ্যালোর সম্পর্কে
এরিনা অফ ভ্যালোর হল একটি রোমাঞ্চকর 5v5 মাল্টিপ্লেয়ার অনলাইন ব্যাটল এরিনা (MOBA) গেম যা ৩০টিরও বেশি দেশে প্রকাশ করা হয়েছে এবং দৈনিক ১০ মিলিয়নেরও বেশী সক্রিয় ব্যবহারকারী রয়েছেন! MOBA বিভাগে বাংলাদেশের দর্শকদের জন্য সেরা অভিজ্ঞতা প্রদান করতে 96.75MB প্যাকেজ সাইজ এবং পাকিস্তানের করাচি এবং বাংলাদেশের ঢাকার গেম সার্ভারে অবস্থিত গেমটি রূপান্তরিত এবং সমন্বিত করা হয়েছে।  
আরও তথ্যের জন্য, এরিনা অফ ভ্যালোর -এর অফিসিয়াল Facebook, Twitter, Instagram এবং YouTubeঅ্যাকাউন্টে দেখুন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন/ পাভেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর