১৩ মার্চ, ২০২৩ ১৮:১৬

ধানমন্ডী ২৭ এ ডোমিনো’জ পিৎজা’র নতুন স্টোর

অনলাইন ডেস্ক

ধানমন্ডী ২৭ এ ডোমিনো’জ পিৎজা’র নতুন স্টোর

বিশ্বের শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজা বাংলাদেশে দ্রুত তাদের স্টোর বৃদ্ধি করছে। সম্প্রতি তারা ঢাকার ধানমন্ডি-২৭-এ তার ১৫তম স্টোর চালু করেছে। ধানমন্ডি-২৭ এ নতুন স্টোরটি গত ৯ মার্চ উদ্বোধন করা হয়। 

ডোমিনো’জ পিৎজা ২০১৯ সালে ধানমন্ডিতে (রোড নং ২) তার প্রথম স্টোর চালু করার মাধ্যমে বাংলাদেশে তার আগমনের ঘোষণা দেয়। এখন এটির সম্প্রসারণ ধানমন্ডি – ২৭ এর পিৎজা প্রেমীদের দ্বারা স্বাগত জানানো হয়েছে বিশ্বের পিৎজা রেস্টুরেন্টগুলোর অগ্রগামী হিসেবে। ব্র্যান্ডটি অর্ডার পাওয়ার ৩০ মিনিটের মধ্যে পাইপিং হট পিজ্জা, গার্লিক ব্রেড এবং অন্যান্য সাইড এবং চকো লাভা ডিলাইটের মতো ডেজার্ট সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ । ডোমিনো’জ পিৎজা -এর এই হলমার্ক ডেলিভারির প্রতিশ্রুতি ধানমন্ডি-২৭ আউটলেটে অবিলম্বে পাওয়া যাবে। নতুন ডোমিনো'স পিৎজা স্টোরের উদ্বোধনে এর নেতৃত্বকারী দল এবং সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বিনামূল্যে শিক্ষা প্রদানকারী ফাউন্ডেশন “আপন ফাউন্ডেশন”-এর শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

ডোমিনো’জ পিৎজার অন্য ১৪টি আউটলেট ধানমন্ডি (রোড নং ২), পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর-১২, মিরপুর-২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক (৫ম তলা ফুড কোর্ট), গুলশান-১, বাসাবো ও ইস্কাটনে অবস্থিত। ডোমিনো’জ পিৎজা সারা শহর থেকে পিৎজা প্রেমীদেরকে আকৃষ্ট করে আসছে তাদের ডাইন-ইন, ডেলিভারি এবং টেক-অ্যাওয়ে পরিষেবার মাধ্যমে।  


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর