১৮ মার্চ, ২০২৩ ১৩:৪১

জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন সোনালী ব্যাংকের

অনলাইন ডেস্ক

জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন সোনালী ব্যাংকের

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বৃহস্পতিবার রাত ১২টা ১মিনিটে কেক কেটে ও ব্যাংক ভবনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে সোনালী ব্যাংক লিমিটেড। এরপর শুক্রবার সকালে সোনালী ব্যাংকের উদ্যোগে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মূলত বৃহস্পতিবার দিনগত রাতের প্রথম প্রহরে দোয়া মাহফিলের মাধ্যমে জাতির জনকের জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর প্রধান অতিথি হিসেবে জন্মদিনের কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী। ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত জন্মবার্ষিকীর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পরিচালনা পর্ষদের পরিচালক, ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, জেনারেল ম্যানেজারসহ ব্যাংকের সব স্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

শুক্রবার সকালে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী এবং সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টরের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে ব্যাংকের পক্ষ হতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় পরিচালনা পর্ষদের সদস্য, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, জেনারেল ম্যানেজার, অন্যান্য নির্বাহী ও ব্যাংকের সব স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এছাড়া মুন্সিগঞ্জের একটি এতিমখানায় ব্যাংকের পক্ষ থেকে এতিমদের মধ্যে খাবার বিতরণ এবং ব্যাংক চত্বরে শিশুদের নিয়ে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ বিষয়ের ওপর চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর