২৪ মার্চ, ২০২৩ ১১:৫৩

রিয়েলমি ও সোয়াপের চুক্তি স্বাক্ষর

অনলাইন ডেস্ক

রিয়েলমি ও সোয়াপের চুক্তি স্বাক্ষর

বাংলাদেশের রি-কমার্স মডেলের অ্যাপ সোয়াপের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে রিয়েলমি। সম্প্রতি রাজধানীর বনানীস্থ সোয়াপের অফিসে এই চুক্তি স্বাক্ষর করা হয়।

চুক্তির আওতায় স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় অনেক অফার নিয়ে আসা হবে, যা তাদের অভিজ্ঞতায় বাড়তি মাত্রা যোগ করবে। এই চুক্তির মাধ্যমে সামনের দিনগুলোতে রিয়েলমি ব্যবহারকারীদের নানান রকম ক্যাশব্যাক অফার দেওয়া হবে। রিয়েলমির অথোরাইজড শপ ও সোয়াপ অ্যাপ দুই জায়গা থেকেই এই অফার গ্রহণ করা যাবে। রিয়েলমির নতুন ডিভাইস উন্মোচনের সময় এই অফারগুলো পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। এই পদক্ষেপ নেওয়ার মধ্যদিয়ে রিয়েলমি ক্রেতাদের পছন্দকে অগ্রাধিকার দেওয়ার ক্ষেত্রে এবং এই ব্রান্ডের সঙ্গে ব্যবহারকারীদের পথচলা আরও বেশি উপভোগ্য করে তুলতে একধাপ এগিয়ে গেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোয়াপের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও পারভেজ হোসাইন, চিফ বিজনেস অফিসার (সিবিও) মোহাম্মদ মনিরুজ্জামান ও ক্যাটাগরি হেড অব ইলেকট্রনিকস ইয়াসিন রকি। অন্যদিকে উপস্থিত ছিলেন রিয়েলমির ব্র্যান্ডিং ম্যানেজার ড্যারেন ঝাং, মিডিয়া বাই অ্যান্ড ই-কম প্রোমোশন ম্যানেজার ফারুক রহমান এবং সেলস ম্যানেজার কাউসার আহমেদ মামুন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর