২৯ মার্চ, ২০২৩ ১৬:৫১

‘গ্র্যান্ড ইফতার টেকঅ্যাওয়ে ফেস্ট’ শুরু করেছে ফুডপ্যান্ডা

প্রেস বিজ্ঞপ্তি

‘গ্র্যান্ড ইফতার টেকঅ্যাওয়ে ফেস্ট’ শুরু করেছে ফুডপ্যান্ডা

পবিত্র রমজান মাসে পরিবার-পরিজন ও বন্ধু সবাই মিলে একসাথে ইফতার করার মাধ্যমে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে ‘গ্র্যান্ড ইফতার টেকঅ্যাওয়ে ফেস্ট’ ক্যাম্পেইনের আয়োজন করেছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বাংলাদেশ। ক্রেতাদের স্বাচ্ছন্দ্যে রাজধানীর জনপ্রিয় বিভিন্ন রেস্তোরাঁ এই ক্যাম্পেইনে যুক্ত হয়েছে। বনানীর ডিএনসিসি ফুডকোর্ট ও ধানমন্ডির সীমান্ত স্কয়ার, এই দু’টি নির্দিষ্ট ভেন্যুতে আয়োজন করা হয়েছে এ উৎসব।

বনানী ও ধানমন্ডি কিংবা নিকটবর্তী এলাকার গ্রাহকরা এ উৎসবে অংশগ্রহণকারী রেস্তোরাঁ থেকে ইফতারের জন্য তাদের পছন্দের খাবার ভেন্যু থেকে পিকআপ করা কিংবা বাসায় বসে ডেলিভারি নিতে পারবেন। এ উৎসবে মিলবে হালিম, বিরিয়ানি বা ঘিয়ে ভাজা মচমচে জিলাপির মতো রোজার ঐতিহ্যবাহী ও মুখরোচক খাবারের সমাহার।

ইফতারের এ আয়োজনটি বেলা ২টা থেকেই ফুডপ্যান্ডা অ্যাপে লাইভ হবে। সবার জন্য সাশ্রয়ী মূল্যে ও স্বাচ্ছন্দ্যদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করতে জনপ্রিয় সব রেস্তোরাঁ নিয়ে এ ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে। যেসব গ্রাহক ইফতার স্টলে গিয়ে সরাসরি খাবার কিনতে চান, কিন্তু তাদের ফোনে ফুডপ্যান্ডা অ্যাপ ইনস্টল করা নেই, তাদের জন্য ভেন্যুতে নির্ধারিত স্বেচ্ছাসেবীরা থাকবেন। যারা ভেন্যু থেকেই অ্যাপ ইনস্টল করা ও খাবার অর্ডার করে দেয়ায় গ্রাহকদের সহযোগিতা করবেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর