২ এপ্রিল, ২০২৩ ১৫:২৩

তুরস্কে আরএফএল'র পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

তুরস্কে আরএফএল'র পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

তুরস্কে বাংলাদেশের শিল্পগ্রুপ আরএফএল এর পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ইস্তাম্বুল শহরের একটি অভিজাত হোটেলে এই সম্মেলনের উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

সম্মেলনে আরএফএল গ্রুপের বিভিন্ন ব্র্যান্ডের দুই শতাধিক শীর্ষস্থানীয় পরিবেশক অংশগ্রহণ করেন। এসময় পরিবেশকরা তুরস্কের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন।

আরএফএল টিউবওয়েল, মেটাল বাথরুম ফিটিংস, টপার কিচেনওয়্যার, জিআই ফিটিংস, দুরন্ত বাইসাইকেল, ডিসেন্ট স্পেয়ার পার্টস, কসমিক ডোর ও উইন্ডো, আরএফএল ইউপিভিসি ডোর, লরেল শিট ও সিলিং, ’ক্লিক’ ও ‘ব্লেইজ’ ব্র্যান্ডের এলইডি লাইট, ফ্যান মাল্টিপ্লাগ, সার্কিট ব্রেকার, সুইচ ও সকেট; ভিশন ও ভিগো ব্র্যান্ডের টিভি, ফ্রিজ, এসি, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, ওয়াশিং মেশিনসহ বিভিন্ন পণ্য বিক্রয়ের সাথে জড়িত পরিবেশকরা সম্মেলনে অংশ নেন।
  
অনুষ্ঠানে বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়াল লিমিটেড এর নির্বাহী পরিচালক দিলিপ কুমার সুত্রধর, বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়াল লিমিটেড (ট্যাংক) এর নির্বাহী পরিচালক কাজী রাশেদুল ইসলাম, আরএফএল ইলেক্ট্রনিকস লিমিটেড এর নির্বাহী পরিচালক নূর আলম, রংপুর ফাউন্ড্রি লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা আব্দুল কুদ্দুস মিয়া ও আরএফএল প্লাস্টিকস লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা রাশেদুজ্জামানসহ গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর