শিরোনাম
২৪ নভেম্বর, ২০২৩ ২২:২৩

রূপায়ণ লেক ক্যাসেল কার্নিভাল নাইট শুরু

অনলাইন ডেস্ক

রূপায়ণ লেক ক্যাসেল কার্নিভাল নাইট শুরু

রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের বসুন্ধরা আবাসিক এলাকায় নির্মিত সর্বাধুনিক প্রকল্প রূপায়ণ লেক ক্যাসেলে শুরু হয়েছে ২ দিনের রূপায়ণ লেক ক্যাসেল কার্নিভাল নাইট-২০২৩। 

শুক্রবার (২৪ এপ্রিল) অতিথিদের নিয়ে এর উদ্বোধন করেন রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের সিইও মো. আলীনূর রহমান। অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান সাইফ আলী খাঁন অতুল, রূপায়ণ সিটি উত্তরার সিইও এম মাহবুবুর রহমান, রাতুল প্রার্টিজ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর এহসানুর রহমান, রূপায়ণ ল্যান্ড ডেভলপমেন্ট লিমিটেডের ডিএমডি শাহ আরিফ বিন হাবিব, রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের পরিচালক (অপারেশনস) ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম ও হেড অব সেলস্ দেওয়ান ফয়সাল হকসহ প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকতারা। 

এসময় রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের সিইও মো. আলীনূর রহমান জানান, বসুন্ধরা আবাসিক এলাকার নান্দনিক স্থাপত্যশৈলীতে ১০৭ কাঠা জমির উপর শান্ত সুনিবিড় লেকের কোল ঘেষে আমরা নির্মাণ করেছি রূপায়ন লেক ক্যাসেল। যা হতে যাচ্ছে ২৮৩ টি পরিবারের প্রশান্তিময় আবাসস্থল। এই প্রকল্পে ক্রেতা-দর্শনার্থীদের মেলবন্ধন ঘটাইতেই এই কার্নিভাল নাইট। এই আয়োজনে ৩০ থেকে ৫০ শতাংশ বুকিং মানি দিয়ে ফ্ল্যাট বুঝে নিতে পারবেন ক্রেতারা। রূপায়ণ লেক ক্যাসেল প্রকল্পে রুফটপ ওয়েডিং পুল,  সুইমিং পুল, ব্যাংকুয়েট হল, জিম,  কিডস  প্লে জোন, সুপারশপ, প্রেয়ার স্পেস, গ্রিন কোর্টইয়ার্ড, সেলুন সহ আধুনিক ও প্রাণবন্ত জীবনের সকল সুযোগ-সুবিধা রয়েছে।

রূপায়ণ লেক ক্যাসেল কার্নিভাল নাইটে শনিবার বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীদের জন্য সাংস্কৃতি অনুষ্ঠানসহ নানা আয়োজন থাকছে বলেও জানান মো. আলীনূর রহমান।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর