Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:২৫

এক পলক

এক পলক

ফেনীতে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

গৃহবধূকে চুল কেটে ও ব্যবসায়ীকে ন্যাড়া করার অভিযোগে ফেনী সোনাগাজী উপজেলার চর দরবেশ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টুকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ২টার দিকে ফেনী শহরের ডাক্তার পাড়াস্থ তার শ্বশুরের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। ভুট্টু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক। পুলিশ ও এলাকাবাসী জানায় স্থানীয় বখাটেদের কথায় প্ররোচিত হয়ে ১৬ সেপ্টেম্বর শুক্রবার বিকালে পরকীয়া প্রেমেরে অভিযোগ তুলে ওই এলাকার এক গৃহবধূর (প্রবাসীর স্ত্রী) চুল কেটে ও এক ব্যবসায়ীকে মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে নির্যাতন করেন ভুট্টু। —ফেনী প্রতিনিধি

বগুড়ায় সন্ত্রাসবিরোধী কমিটি

আওয়ামী লীগ, ১৪ দল, পেশাজীবী ও মুক্তিযুদ্ধের পক্ষের সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিকদের সমন্বয়ে বগুড়ায় সন্ত্রাসবিরোধী কমিটি গঠন হয়েছে। ৫১ সদস্যবিশিষ্ট গঠিত এই কমিটির তালিকা প্রধানমন্ত্রীর কার্যালয়ে জমা দেওয়া হয়েছে। এই কমিটির সভাপতি হয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মমতাজ উদ্দিন।  সদস্য সচিব হয়েছেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু। মজনু জানান, ৫১ সদস্যবিশিষ্ট গঠিত কমিটিতে ১৪ দলের নেতারা ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারাও রয়েছে। এই কমিটির তালিকা ইতিমধ্যে প্রধানমন্ত্রীর দফতরে জমা দেওয়া হয়েছে।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

স্কুলছাত্রের দুই বছর জেল

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের আওয়ামী লীগের এমপি ও পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অনুপম শাহজাহান জয়কে হত্যার হুমকি দেওয়ার অপরাধে এক স্কুলছাত্রকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম রফিকুল ইসলাম এ দণ্ড দেন। সাজাপ্রাপ্ত সাব্বির শিকদার (১৫) উপজেলার প্রতিমা বংকী গ্রামের শাহিনুরের ছেলে ও স্থানীয় বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। জানাযায়, গত শুক্রবার সকালে অনুপম শাহজাহান জয়ের মোবাইলে ফেসবুক ম্যাসেঞ্জারে সাব্বির শিকদার নামের আইডি থেকে ম্যাসেজ আসে। এতে এমপিকে মেরে ফলার হুমকি দেওয়া হয়। তিনি ওই দিনই সখীপুর থানায় সাধারণ ডায়েরি করেন। শনিবারে পুলিশ সাব্বিরকে আটক করে।

—সখীপুর প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর