শুক্রবার, ২৫ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

এক পলক

রাজাকারের সন্তান বলায়

ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য পদে ভালুকা ১৫ নম্বর ওয়ার্ড থেকে আওয়ামী লীগের প্রস্তাবিত একক প্রার্থীকে দলটির একটি গ্রুপ রাজাকারের সন্তান বলায় সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন ওই প্রার্থী আবুল কালাম আজাদ। বৃহস্পতিবার রাতে ভালুকা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই প্রতিবাদ জানান তিনি। আজাদ বলেন— আমি এক সময় বিএনপি করতাম। ২০০৮ সালে আওয়ামী লীগে যোগদান করি। আমার বাবা শিক্ষক ছিলেন। স্বাধীনতা যুদ্ধে তার বাবা নিজ খরচে উপজেলার পাড়াগাঁও গ্রামের বাড়িতে মুক্তিযোদ্ধাদের জন্য খাওয়া-দাওয়াসহ বিভিন্ন সেবা দিয়েছিলেন। কিছু লোক আমার পরিবারের বদনাম রটিয়ে হেয় পতিপন্ন করার পাঁয়তারা করছে।

—ভালুকা প্রতিনিধি

ভাঙ্গায় ১৪৪ ধারা জারি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী ও উপজেলা ছাত্রলীগ শুক্রবার বিকেল ৩টায় জনসভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে শুক্রবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে।

—ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

আলোচনা সভা

ফাস্ট ট্র্যাক ক্যারিয়ার ডেভেলপমেন্ট নামে একটি প্রতিষ্ঠানের উদ্যোগে উত্তরা ১৩নং সেক্টরের ৫নং রোডের কার্যালয়ে গতকাল এক আলোচনা সভা হয়েছে। প্রতিষ্ঠানের চেয়ারম্যান সোহেল রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন তারিকুল ইসলাম। সোহেল রহমান বলেন, শিক্ষিত যুবদের দক্ষ জনশক্তিতে পরিণত করতে কাজ করছে ফাস্ট ট্র্যাক ক্যারিয়ার। প্রতিষ্ঠানটি ট্রাভেল, ট্যুরিজম, অফিস ম্যানেজমেন্ট, গ্রাফিক্স ডিজাইনের ওপরে বিশেষ প্রশিক্ষণ দিচ্ছে।  বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর