Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৬ মে, ২০১৮ ২৩:৩২

ছয় জেলায় সাত খুন-লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

ছয় জেলায় সাত  খুন-লাশ উদ্ধার

ছয় জেলায় সাত খুন-লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের খবর— সিলেট :  গোয়াইনঘাট উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে বিরোধের জেরে এক যুবক খুন হয়েছেন। গত মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম (২৬) উপজেলার ছাতার গ্রামের ছয়ফুল ইসলামের ছেলে। রূপগঞ্জ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থানে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের লালমাটিয়া ২১ নং সেক্টর ও বিকালে কান্দাপাড়া এলাকা থেকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শরীয়তপুর : সদর উপজেলার আংগারীয়া ইউনিয়নের দক্ষিণ ভাষানচর গ্রামে খাদিজা বেগম নামে এক গৃহবধূ খুন হয়েছেন। খবর পেয়ে বুধবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নওগাঁ : নওগাঁ শহরের ইদুরবটলী মৃধাপাড়া থেকে সাজিয়া আক্তার দিয়া (১৪) নামে এক অষ্টম শ্রেণির স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়ায় মিরুখালী ইউনিয়নের বাদুরা বাজার থেকে ৪০ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মাদারীপুর : তুচ্ছ ঘটনায় মাদারীপুরের শিবচরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় বোনের মৃত্যু হয়েছে। বড় বোন আয়তুননেছার (৩৫) পেটে ছুরি ঢুকিয়ে দেয় ছোট ভাই সাইদ।


আপনার মন্তব্য