Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৫৫

বাস-মোটরসাইকেল মুখোমুখি প্রাণ গেল শিশুসহ বাবা মামার

প্রতিদিন ডেস্ক

বাস-মোটরসাইকেল মুখোমুখি প্রাণ গেল শিশুসহ বাবা মামার

কিশোরগঞ্জে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেছে শিশু সন্তানসহ বাবা-মামার। চট্টগ্রাম, ফরিদুপরের ভাঙ্গা, ঝিনাইদহ, গোপালগঞ্জ, দিনাজপুর ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরও নয়জন। প্রতিনিধিদের পাঠানো খবর—

কিশোরগঞ্জ : শিশুসন্তানকে চিকিৎসার জন্য হাসপাতালে আসার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল অসুস্থ শিশু ও তার মামা-বাবার। কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কের ডাউকিয়া নামক স্থানে গতকাল বিকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— নেত্রকোনার কেন্দুয়া উপজেলার রুবেল মিয়া (৪০), তার চার বছরের শিশুপুত্র সাহরিয়ার ও রুবেলের শ্যালক কেন্দুয়ার মোজাফফরপুর গ্রামের রফিকুল ইসলাম (২৭)। কটিয়াদী হাইওয়ে পুলিশ জানায়, সিলেট থেকে ময়মনসিংহের মুক্তাগাছাগামী জালালাবাদ নামক বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রফিকুল ইসলামের মৃত্যু হয়। কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পর মারা যান রুবেল ও তার শিশুপুত্র সাহরিয়ার। ভাঙ্গা : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদুপরের ভাঙ্গা উপজেলার বামনকান্দা শনিবার দিবাগত রাতে সড়কে দাঁড়িয়ে থাকা পাথরবোঝাই ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয় ফালগুনি পরিবহনের একটি বাস। এতে বাসের হেলপারসহ দুজন নিহত ও আহত হন ১০ যাত্রী। নিহতরা হলেন— খুলনার তেরখাদা উপজেলার পাচু হাওলাদারের ছেলে অহিদুল ইসলাম (২৮) ও মাদারীপুর সদর উপজেলার লাল খানের ছেলে নজরুল ইসলাম (৪২)। ঝিনাইদহ : মহেশপুর উপজেলার ভৈরবা বাজার এলাকায় গতকাল ট্রাকচাপায় রেজোয়ান (১২) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। রেজোয়ান মহেশপুরের টালভাঙ্গা গ্রামের শহীদুল ইসলামের ছেলে। দুর্ঘটনার সময় শিশুটি বাড়ি থেকে স্কুল যাচ্ছিল। গোপালগঞ্জ : মামা বাড়ি বেড়াতে এসে বাসের চাকায় পিষ্ট হয়ে লাশ হল হল পাপড়ি দাস (৬)। ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরে গতকাল এ দুর্ঘটনা ঘটে। পাপড়ী দাস ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালতলা মহিলা রোড এলাকার শ্রীবাস দাসের মেয়ে।

বগুড়া : শেরপুর উপজেলায় গতকাল সকালে সিএনজিচালিত অটোরিকশা উল্টে নীলবদন (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ সময় আহত হন আরও দুজন আহত হয়।

দিনাজপুর : ফুলবাড়ীতে যাত্রীবাহী বাসের চাপায় গতকাল জাহিদুল নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছে আব্দুল হাকিম নামে এক স্থানীয় সাংবাদিক। নিহত জাহিদুল (৪৫) নবাবগঞ্জ উপজেলার দলারদর্গা রামপুরা গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের ছেলে।

রাঙামাটি : ট্রাক-অটোরিকশা সংর্ঘষে পাঁচজন আহত হয়েছেন। জেলা শহরের ভেদভেদি বেতার কেন্দ্র এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম : নগরীর সিআরবি এলাকায় বাসচাপায় আলমগীর হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পুলিশ বাসটি আটক করেছে। পাঁচলাইশ থানা এলাকায় প্রাইভেট কার, মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেছে দুজনের। গতকাল ভোরে ‘দি কিং অব চিটাগং’ ক্লাবের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— ফারদিন ও হানিফ। ফারদিন নাসিরাবাদ বাটাগলি এলাকার আবুল বশর মিলনের এবং হানিফ হালি শহরের মুস্তফার ছেলে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর