Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৫ ডিসেম্বর, ২০১৮ ২৩:২৭

উপজেলা চেয়ারম্যানসহ ১০ নেতা-কর্মী আটক

প্রতিদিন ডেস্ক

উপজেলা চেয়ারম্যানসহ ১০ নেতা-কর্মী আটক

তিন জেলা থেকে ২৪ ঘণ্টায় জামায়াত-বিএনপির ১০ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আটকদের মধ্যে এক উপজেলা চেয়ারম্যান ও সাবেক এক ইউপি চেয়ারম্যান রয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

বগুড়া : কাহালু উপজেলা চেয়ারম্যান ও জামায়াত নেতা তায়েব আলীসহ ছয়জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। বগুড়া জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকারের আদালতে হাজির হয়ে গতকাল আসামিরা বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় জামিন আবেদন করলে তিনি এ আদেশ দেন। আদালত ও কাহালু থানা পুলিশ জানায়, গত ৩ অক্টোবর কাহালু উপজেলা সদরের দুটি স্থানে ককটেল বিস্ফোরণ হয়। এই ঘটনায় কাহালু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান মামলা করেন। এ মামলায় উপজেলা চেয়ারম্যানসহ বিএনপি ও জামায়াতের ২২ নেতা-কর্মীকে আসামি করা হয়।

নাটোর : সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাস্থল থেকে হাতবোমা উদ্ধারের ঘটনায় পুলিশের করা মামলায় জামায়াত নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। একটি ‘গায়েবি’ মামলায় হাই কোর্ট থেকে জামিন নিয়ে মঙ্গলবার বের হওয়ার সময় নাটোর জেলগেট থেকে তাদের আটক করা হয়। বুধবার বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়।

ফরিদপুর : জেলা শহরের টেপাখোলা বাজার এলাকা থেকে মঙ্গলবার রাতে এক বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হেলালউদ্দিন সিকদার ওরফে মুরাদ ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি। গতকাল তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনার নিন্দা জানিয়ে হেলালউদ্দিনের অবিলম্বে মুক্তি দাবি করেছেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এ কে কিবরিয়া ওরফে স্বপন।


আপনার মন্তব্য