শিরোনাম
বুধবার, ১৬ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

এক পলক

শীতবস্ত্র বিতরণ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের ৩০০ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকার ভাসানটেকের ‘তারুণ্যের জয়যাত্রা’ নামে একটি সংগঠন। প্রধান অতিথি ছিলেন, তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম। এ সময় ভাসানটেকের দ্বীন মোহাম্মদ কলোনীতে প্রতিষ্ঠিত ‘তারুণ্যের জয়যাত্রা সংগঠনের শহিদুল ইসলাম, আবু সায়েম মামুন, আশিকুর রহমান আবীর, রেজওয়ান উদ্দিন শাহজাদা, ওয়াজেদ আলী, আব্দুল কাইয়ুম, সুমন মিঞা উপস্থিত ছিলেন।

-গাইবান্ধা প্রতিনিধি

হাতির আক্রমণে মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় বন্যহাতির আক্রমণে আবদুল খালেক (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। চকরিয়া উপজেলার ফাঁশিয়াখালী রিংভং বনবিট এলাকা থেকে সোমবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

-কক্সবাজার প্রতিনিধি

প্রধান শিক্ষক বরখাস্ত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ধারিয়ারচর হাজী ওমর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলাউদ্দিন সরকারকে গতকাল স্কুলের অনিয়মের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগ প্রমাণিত হওয়ার কারণে বরখাস্ত করা হয়েছে। বিষয়টির সত্যতা স্বীকার করেছেন বাঞ্ছারামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.আবু তৌহিদ এবং সংশ্লিষ্ট বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নুরুল ইসলাম।

-বাঞ্ছারামপুর প্রতিনিধি

উন্নয়নের মডেল হবে শ্রীপুর

শ্রীপুর হবে সারা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। যেখানে থাকবে না কোন দুর্নীতি, মাদক ও সন্ত্রাসী কর্মকা-। শ্রীপুর হবে একটি আধুনিক ও মানবিক এক উপশহর। এ সময় তিনি প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতি ও অনিয়ম থেকে মুক্ত থাকার আহবান জানান গাজীপুর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ। গতকাল উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে সংবর্ধনা সভায় তিনি এ সব কথা বলেন। সভাপতিত্ব করেন ইউএনও রেহেনা আক্তার।

-শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর