শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:০৭

এক পলক

অস্ত্রসহ জেএসএস কর্মী আটক

রাঙামাটির লংদুতে অবৈধ অস্ত্রসহ নয়ন চাকমা (২৫) নামে এক যুবকে আটক করেছে যৌথবাহিনী। লংগদু উপজেলার শিবের আগা নামক এলাকা থেকে গতকাল বিকালে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সক্রিয় কর্মী বলে দাবি করেছেন। লংগদু থানার ওসি জানান, নয়ন চাকমার বিরুদ্ধে মামলা করা হবে। বর্তমানে সে থানায় রয়েছে।

-রাঙামাটি প্রতিনিধি

বাউফলে তেঁতুলিয়ার ভাঙন রোধে মানববন্ধন

পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের তেঁতুলিয়া নদীর পাড় ভাঙন রোধে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের যথাযথ হস্তক্ষেপ কামনায় উপজেলার নাজিরপুর ইউনিয়নের হাজারো নারী পুরুষ, স্কুল মাদ্রাসার ছাত্র-ছাত্রী তেতুলিয়ার পাড়ে তিন কিলোমিটার এলাকাজুড়ে মানববন্ধন করেছে। মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন তেতুলিয়া নদী ভাঙন রক্ষা কমিটির আহ্বায়ক নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম ফারুক, সদস্যসচিব পটুয়াখালী জেলা পরিষদ সদস্য, বাউফল প্রেস ক্লাবের আহ্বায়ক হারুন আর রশিদ খান, তালুকদার মো জাহাঙ্গির।

-বাউফল প্রতিনিধি

ধামরাই উপজেলা নির্বাচন যুবলীগ সভাপতি স্বতন্ত্র প্রার্থী

ঢাকার ধামরাই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছেন উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন। স্থানীয় প্রেস ক্লাবে গতকাল সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে উপজেলা নির্বাচন অফিস থেকে  তিনি চেয়ারম্যান পদের মনোনয়নপত্রও সংগ্রহ করেন। এ সময় তার সঙ্গে স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মিজানুর রহমানের সঙ্গে দেখা করে কুশল বিনিময় করেন। -ধামরাই প্রতিনিধি


আপনার মন্তব্য