Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : মঙ্গলবার, ১৪ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৩ মে, ২০১৯ ২৩:২৪

এক পলক

এক পলক

অপহৃতা উদ্ধার

গৌরনদী উপজেলার আল-হেলাল ইসলামীয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের ১১ দিন পর উদ্ধার এবং অপহরণকারীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল উপজেলার নাঠৈ এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করে। অপহৃতাকে ডাক্তারি পরীক্ষার জন্য শের-ই বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মাঠ দিবস

মানিকগঞ্জে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ২০১৮-২০১৯ অর্থবছরের রাজস্ব খাতভুক্ত প্রদর্শনীর মাঠ দিবস হয়েছে। গতকাল জেলার সদর উপজেলার ভাটবাউর গ্রামে মাঠ দিবসে প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব মো. নাসিরুজ্জামান । নাসিরুজ্জামান বলেন, ব্রি-৮১  ও ব্রি-৮৯ এই দুই জাতের ধান আবাদ করলে কৃষকের ফলন অনেক বেশি হবে।

-মানিকগঞ্জ প্রতিনিধি

বজ্রপাতে প্রাণহানি

সোমবার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের সংগ্রামপুর গ্রামে বজ্রপাতে আখি বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বিকাল ৪ টার সময় বজ্রপাতের এ ঘটনা ঘটে।

-ঘাটাইল প্রতিনিধি

হত্যার হুমকি

কুমিল্লার মুরাদনগর উপজেলার কুমিল্লা ডিআরএস উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগে ওই স্কুলের শিক্ষ আবু হানিফকে গ্রেফতার করে কুমিল্লা আদালতে পাঠিয়েছে পুলিশ। এদিকে ধর্ষিতার পরিবারকে ধর্ষকের লোকজন মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে জানে মেরে ফেলার কথাও বলছে।

-কুমিল্লা প্রতিনিধি

নদীতে লাশ

নেত্রকোনার কেন্দুয়ায় সাঁতরে নদী পার হতে গিয়ে নিখোঁজ কলা ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার সাইডুলি নদীর গোগবাজার এলাকায় গতকাল মরদেহ ভেসে উঠে। মৃতের নাম বাদশা মিয়া।

-নেত্রকোনা প্রতিনিধি

নারী মাদক কারবারি আটক

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার পশ্চিম ছালুয়া গ্রাম থেকে মাজু আকতার (৩৮) নামে এক নারী মাদক কারবারিকে ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-১৩। এ সময় তার দুই সহযোগীকেও আটক করা হয়। তাদের গতকাল আদালতে পাঠিয়েছে পুলিশ। -গাইবান্ধা প্রতিনিধি


আপনার মন্তব্য