শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৫ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৪ মে, ২০১৯ ২২:৩২

এক পলক

এক পলক

কিশোর গ্যাংয়ের হাতে ছাত্র খুন

মোটরবাইক গায়ে লাগা নিয়ে বিরোধে কুপিয়ে খুন করা হয় সদ্য এসএসসি পাস করা আদিল (১৬) নামের এক শিক্ষার্থীকে। ময়নাতদন্ত শেষে গতকাল স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করেছে পুলিশ। স্থানীয়রা জানান, সোমবার রাতে কুমিল্লা নগরীর মোগলটুলী এলাকায় আজমাইন আদিলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে কিশোর গ্যাং ঈগলের সদস্যরা। আদিল চান্দিনার আবদুস সাত্তারের ছেলে।

-কুমিল্লা প্রতিনিধি

গণধর্ষণ মামলায় জনের যাবজ্জীবন

সিরাজগঞ্জের শাহজাদপুরে গৃহবধূকে গণধর্ষণের দায়ে ছয়জনকে যাবজ্জীবন সশ্রম কারাদ- দিয়েছে আদালত। সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক গতকাল এ আদেশ দেন। সাজাপ্রাপ্তরা হলেন- তোতা, আলহাজ, আলমগীর, বুলবুল, জুয়েল রানা ও রতন।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

রূপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইয়াছিন মিয়া নামে (১৪) ওয়ার্কশপ কারখানার শ্রমিক মারা গেছে। গতকাল  কায়েতপাড়া ইউনিয়নের ভাউলিয়াপাড়া এলাকায় ঘটে এ ঘটনা। নিহত ইয়াছিনের বাড়ি নোয়াখালীর মাইজদীতে।  

-রূপগঞ্জ প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে প্রাণহানি

ঢাকা-রাজশাহী রেল রুটের গাজীপুর সিটি করপোরেশনের শালনা মিরেরগাঁও এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। বয়স আনুমানিক ৫৫ বছর। পরনে সোনালি চেক লুঙ্গি এবং কালো হাফ হাতা শার্ট রয়েছে। -গাজীপুর প্রতিনিধি

আনন্দ মিছিল

টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমকে কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনিত করায় আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ। গতকাল টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করে। পরে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

-টঙ্গী প্রতিনিধি


আপনার মন্তব্য