সোমবার, ১৭ জুন, ২০১৯ ০০:০০ টা

এক পলক

পানিতে ডুবে দুজনের মৃত্যু

গোপালগঞ্জের কোটালীপাড়ায় গতকাল পানিতে ডুবে আরিফ দাড়িয়া (২) নামে এক প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে। আরিফ ওই গ্রামের আহাদ দাড়িয়ার ছেলে। এদিকে রাঙামাটির কাপ্তাই হ্রদে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম জীবন চাকমা।  -প্রতিদিন ডেস্ক

বিশেষ অভিযানে গ্রেফতার ৫৫

কুমিল্লা জেলায় অভিযান চালিয়ে ৫৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগে গত ২৪ ঘণ্টায় তাদের গ্রেফতার করা হয়। জেলা পুলিশ সূত্র জানায়, গ্রেফতাররা পরোয়ানা, মাদক ও নিয়মিত মামলার আসামি।

-কুমিল্লা প্রতিনিধি

চাকরি মেলা

চাঁপাইনবাবগঞ্জে গতকাল চাকরি মেলা অনুষ্ঠিত হয়েছে। জেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র আয়োজিত বারঘরিয়া টিটিসি প্রাঙ্গণে মেলা উদ্বোধন করেন এডেজ এম নূরুল হক। নাবিলা নুঝাতের সভাপতিত্বে বক্তব্য রাখেন শহীদুল ইসলাম।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সাপের দংশনে মৃত্যু

নওগাঁর ধামইরহাটে সাপের দংশনে আফরোজা নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার চকময়রাম গ্রামে এই ঘটনা ঘটে। আফরোজা ধামইরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের আব্দুল কাশেমের স্ত্রী।

- নওগাঁ প্রতিনিধি

 বিজ্ঞান মেলা

চাঁদপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন করা হয়েছে। গতকাল চাঁদপুর স্টেডিয়ামের ভিআইপি হলরুমে তিন দিনব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়। আবদুল্লাহ আল মাহমুদ জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাজেদুর রহমান।

-চাঁদপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর