শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৫ আগস্ট, ২০১৯ ২৩:২৮

এক পলক

এক পলক

ফিড কাঁচামাল উদ্ধার গ্রেফতার ১১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিভা ক্রয়, চন্দ্রা, সিপি বাংলাদেশ কোম্পানির চুরি হওয়া ৫০১ বস্তা ফিড উপাদানের কাঁচামাল উদ্ধারসহ চোরচক্রের ১১ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার  থেকে রবিবার  পর্যন্ত গাজীপুর ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তাররা  হল, কামাল হোসেন, মাহমুদ ওরফে রমজান, নয়ন, তনু আহাম্মেদ, সুমন, স্বপন, সজিব, আল-আমিন, রেজাউল করিম, মধু মিয়া ও ইকবাল হোসেন।

রূপগঞ্জ প্রতিনিধি

রূপগঞ্জে মশক নিধনে মাঠে মেয়র

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, ‘সারাদেশে ডেঙ্গু জ্বরের প্রকোপ বেড়ে যাওয়ায় সাধারণ জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে। সাধারন জ্বর হলেই জনসাধারণ মনে করছে এটা ডেঙ্গু জ্বর। তাই এ ভাইরাস সচেতন করতে ও ডেঙ্গু মশক মুক্ত করতে মশক নিধনের জন্য মাঠে নেমেছেন তিনি। উপজেলার রূপসী এলাকায় রূপসী নিউমডেল হাই স্কুল অ্যান্ড কলেজ ও রূপসী নিউমডেল কিন্ডারগার্টেন স্কুলে মশক নিধন কার্যক্রমে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। - রূপগঞ্জ প্রতিনিধি

চা দোকানি নিখোঁজ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর ২ নং ওয়ার্ড এলাকার চা দোকানি কামরুজ্জামান (৩৬) পাঁচদিন ধরে নিখোঁজ। এ ঘটনায় তার বাবা আলাউদ্দিন রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন। গত ১ আগস্ট সকালে বাসা থেকে বের হয়ে আর কামরুজ্জামান আর বাড়িতে ফেরেনি।

-রূপগঞ্জ প্রতিনিধি

গরু সন্ত্রাসী গ্রেফতার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে গরু ভর্তি একটি ট্রাক জোরর্পূবক আটক করে অন্য হাটে নেওয়ার সময় ৩ গরু সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গরুর বেপারী ইরান মিয়া থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতার আতিকুল ইসলাম (১৮), বাবুল (১৯) ও মিরাজ উদ্দিনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

-সিদ্ধিরিগঞ্জ প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর