Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৫৭

পাবনা বিএনপির ইউনিট কমিটি বিলুপ্ত

পাবনা প্রতিনিধি

পাবনা বিএনপির ইউনিট কমিটি বিলুপ্ত

পাবনা জেলা বিএনপি দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও কাঠামো শক্তিশালী করার লক্ষ্যে ৯টি থানা ও পৌরসভা এবং থানা ও পৌরসভার অন্তর্গত সব ইউনিয়ন ওয়ার্ড কমিটি বিলুপ্ত করেছেন। গতকাল জেলা বিএনপি কার্যালয়ে এক আহ্বায়ক কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

পাবনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব সিদ্দিকুর রহমান ও আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তারা এ কথা জানান।

  পাবনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব সিদ্দিকুর রহমান জানান, জেলা বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি জেলার সব বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে একটি যুগোপযোগী কমিটি করার লক্ষ্যেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পূর্বে আমাদের মধ্যে মতভেদ থাকলেও বর্তমানে সব বিভেদ ভুলে এক সঙ্গে কাজ করার জন্যে সবাই অঙ্গীকারবদ্ধ। আগামী ২৯ সেপ্টেম্বর দলের সভানেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশের জন্যে একটি প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সর্বসম্মতিক্রমে জেলার সব ইউনিটের কমিটি বিলুপ্ত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

পাবনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে সদস্য সচিবের পরিচালনায় উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ মান্নান, সাবেক এমপি এ কে এম সেলিম রেজা হাবিব, আবদুস সামাদ খান মন্টু প্রমুখ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর