শিরোনাম
প্রকাশ : শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২০ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০১

এক পলক

ঘোড়াশাল সার কারখানায় অগ্নিকাণ্ড

নরসিংদীর পলাশের ঘোড়াশাল  ১ নং সার কারখানা এলাকায় গতকাল দুপুরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। দমকল বাহিনীর ৬টি ইউনিট দীর্ঘ সময় চেষ্টা চালিয়ে বিকাল সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। নরসিংদী দমকল বাহিনীর উপ-সহকারী পরিচালক নূরুল ইসলাম বলেন, নতুন ভবনের নির্মাণের কাজ চলছে। দুপুরে ভবনের পাইলিং করার সময় নিচে থাকা গ্যাসের পাইপ লিকেজ হয়ে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। -নরসিংদী প্রতিনিধি

আটরশিতে বিশ্ব জাকের মঞ্জিলের উরস শুরু

ফরিদপুরের আটরশিতে বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরিফের আট দিনব্যাপী বাৎসরিক উরস শরিফ গতকাল শুরু হয়েছে। ফজর নামাজের পর থেকে উরস শরিফের কার্যক্রম শুরু হয়। আগামী শুক্রবার আখেরি মোনাজাতের মধ্যদিয়ে উরস শরিফের সমাপ্তি হবে।  -ফরিদপুর প্রতিনিধি

বিদেশি মদ উদ্ধার

মোংলার ১ নম্বর জেটি এলাকা থেকে গতকাল দুপুরে ১৫ বোতল বিদেশি মদসহ একটি জালিবোট আটক করেছে কোস্টগার্ড। উদ্ধার মদ ও বোট মোংলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন কোস্টগার্ড সদস্যরা। এ ঘটনার পর বিদেশি মদ বহনকারী জালিবোট ও জালিবোট মালিক বেল্লাল ওরফে খোমিনি বেল্লালসহ তার সহযোগীরা গাঢাকা দিয়েছেন।

-বাগেরহাট প্রতিনিধি

ইলেকট্রনিক ডেটোনেটর

সিলেট শহরতলির পীরেরবাজার এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় দুটি ইলেকট্রনিক ডেটোনেটর উদ্ধার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। শাহপরান থানায় জিডি করে উদ্ধার ইলেকট্রনিক ডেটোনেটর পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গতকাল র‌্যাবের এএসপি আফসান আল আলম বিষয়টি নিশ্চিত করেন। এ ডেটোনেটর পাথর ও কয়লা খনিতে বিস্ফোরণ কাজে ব্যবহার করা হয় বলে জানায় র‌্যাব।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট

সড়ক দুর্গনায় নিহত

ঢাকা-আরিচা মহাসড়কে শিবালয় উপজেলার উথলী এলাকায় গতকাল বিকালে ট্রাকচাপায় এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম কামাল হোসেন। তিনি ঘিওর উপজেলার গোয়ালজান গ্রামের মোতাহার মৃধার ছেলে। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে।

-মানিকগঞ্জ প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর