সোমবার, ৩ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

রূপগঞ্জে সংঘর্ষ-গুলি বাড়িঘর ভাঙচুর

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুজন গুরুতর আহত হয়েছেন। এ সময় বাড়িঘরে হামলা ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। শনিবার রাত ১১টার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মীরকুটিরছেও এলাকায় এই ঘটনা ঘটে। গ্রেফতাররা হলেন- কিশোরগঞ্জের ইসমাইল, রাকিব ও শরিয়তপুরের সোহাগ মিয়া। তারা রূপগঞ্জের কর্ণগোপ ও নাগেরবাগ এলাকায় বসবাস করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে অটোরিকশা যোগে গোলাকান্দাইল নাগেরবাগ এলাকায় ফিরছিলেন কয়েকজন যুবক। এসময় একটি ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে মটরসাইকেল এবং প্রাইভেটকারযোগে মাছিমপুরে ফিরছিলেন শাকিল ও সোলাইমান নামের দুই যুবক। কর্ণগোপ এলাকায় অটোরিকশার সঙ্গে মটরসাইকেলের ধাক্কা লাগে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় গুলি, ধাওয়া-পাল্টা ধাওয়া, বাড়িঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় ছুরিকাঘাতে শাকিল ও রবিন নামে দুই যুবক আহত হন। তাদের ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, আহত শাকিলের মা রেহানা বেগম বাদী হয়ে মামলা করেছেন। অপর পক্ষের লোকজন কোন অভিযোগ করেনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর