শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

কাজ না শেখানোয় মিস্ত্রিকে হত্যা

সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে মৃত্যু

প্রতিদিন ডেস্ক

গাজীপুরের টঙ্গী মুদাফা এলাকায় কাজ না শেখানোয় রাকিব (২০) নামে এক ওয়েল্ডিং মিস্ত্রিকে বৃহস্পতিবার রাতে হত্যা করেছে তারই হেলপার। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- হেলপার শাহেদ (১৮) ও ইমরান হোসেন (১৭)। গতকাল দুপুরে নিহতের বস্তাবন্দি লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত রাকিব ঢাকার নবাবগঞ্জ থানার সাদাপুর গ্রামের শেখ খলিলুর রহমানের ছেলে। তিনি মুদাফা নুরুল ইসলামের ভাড়া বাসায় বসবাস করে মাদরাসা মার্কেটের টি কে ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি নামে একটি কারখানায় মিস্ত্রির কাজ করতেন। টঙ্গী পশ্চিম থানার ওসি শাহ আলম বলেন, কারখানার ওয়েল্ডিং মিস্ত্রি রাকিবের সঙ্গে তার হেলপার শাহেদের কাজ শেখানো নিয়ে মনোমালিন্য ও দ্বন্দ্ব চলছিল। এ নিয়ে বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে গভীর রাতে শাহেদ ও তার সহযোগীরা রাকিবকে ধারালো অস্ত্রের আঘাতে ও পিটিয়ে হত্যা করে। একপর্যায়ে লাশ বস্তায় ভরে রাস্তায় ফেলে রাখে। সকালে বস্তা থেকে রক্ত বের হতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

এদিকে নরসিংদীর রায়পুরার শ্রীনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে টেঁটাবিদ্ধ হওয়ার ২০ দিন পর বাচ্চু হক (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ১৮ দিন চিকিৎসা নিয়ে গত বুধবার উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আগারনগরে বোনের বাড়ি ফেরেন বাচ্চু। বাড়ি ফেরার দুই দিনের মাথায় গতকাল সকালে তার মৃত্যু হয়। বাচ্চু শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামের শামসুল হকের ছেলে।

১৯ নভেম্বর ভোরে গজারিয়াকান্দি গ্রামে দুই পক্ষের সংঘর্ষ হয়। তখন প্রতিপক্ষের ছোড়া টেঁটায় বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই আজগর আলী (৫৫) নামে একজন মারা যান। আহত হয়েছিলেন বাচ্চুসহ উভয়পক্ষের অন্তত ১০ জন। স্থানীয় শ্রীনগরের ইউপি চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান বলেন, দুই পক্ষের সংঘর্ষের ২০ দিন পর গতকাল টেঁটাবিদ্ধ বাচ্চু হকের মৃত্যু হয়েছে। আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বে এ পর্যন্ত তিনজনের মৃত্যু হলো। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, বাচ্চু হকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর