শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সড়কে দুই কলেজছাত্রসহ নিহত ৭

প্রতিদিন ডেস্ক

সড়কে দুই কলেজছাত্রসহ নিহত ৭

চার জেলায় গতকাল সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্রসহ সাতজন নিহত ও ১৬ জন আহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর : পীরগাছায় পিকআপ সাইড দিতে গিয়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। পীরগাছা-সুন্দরগঞ্জ সড়কের ইছলারহাট এলাকায় সকালে এ দুর্ঘটনা ঘটে। রফিকুল ইসলাম (৪৮) সুন্দরগঞ্জ উপজেলার বাসিন্দা। একই দিন সন্ধ্যায় নগরীতে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী যুবক (৩০) নিহত হয়েছেন।

শ্রীপুর কালিয়াকৈর (গাজীপুর) : শ্রীপুরে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত ও একজন আহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের ডুমনী পাগলা ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কাপাসিয়া উপজেলার সিয়াম (১৮) ও কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শাকিল হোসেন (১৮)। তারা গাজীপুর বিজিএমইএ কলেজে অধ্যয়নরত ছিলেন। একই দিন সকালে কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের মেদীআশুলাই এলাকায় ট্রাকচাপায় নিহত হয়েছেন চাঁন মিয়া (৬০) নামে এক শ্রমিক।

সাতক্ষীরা : কলারোয়ায় মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় মুমতাহিনা (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। দুপুরে উপজেলার গয়ড়া কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মুমতাহিনা একই এলাকার আলমগীর হোসেনের মেয়ে।

নাটোর : সিংড়া উপজেলার বলিয়াবাড়িতে বিকালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন শামসুল হক (৫৫) নামের এক পথচারী। তার বাড়ি পথচারী উপজেলার হিজলি গ্রামে।

সর্বশেষ খবর