Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:০৭

'সংবিধান সাম্প্রদায়িকতায় বিশ্বাস করে না'

ফরিদপুর প্রতিনিধি

'সংবিধান সাম্প্রদায়িকতায় বিশ্বাস করে না'

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, "দেশের সংবিধান সাম্প্রদায়িতকা বিশ্বাস করে না। বর্তমান শেখ হাসিনার সরকারও কোন সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেয় না। বর্তমান সরকার সকল সম্প্রদায়ের প্রতি সমান দৃষ্টিভঙ্গি বজায় রেখে কাজ করছে।" শনিবার দুপুরে ফরিদপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ডের পৌর মিলনায়তনে হরিজন সম্প্রদায়ের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

সব শ্রেনীর জনগোষ্ঠীর মানউন্নয়নে কাজ করে যাচ্ছে উল্লেখ করে এ সময় তিনি আরও বলেন, "বর্তমান সরকার কোন শ্রেনী গোষ্ঠীর প্রতি আলাদা দৃষ্টি দেয়নি ফলে দেশ বিশ্বের সাথে সমান তালে এগিয়ে যাচ্ছে।" 
 
হরিজন সম্প্রদায়ের উদ্দেশ্যে খন্দকার মোশাররফ হোসেন বলেন, "আপনারা সমাজের গুরুত্বপূর্ণ অংশ, আপনাদের বাদ দিয়ে সমাজ সংস্কার সম্ভব নয়।"

হরিজন নেতাদের বিভিন্ন দাবীর বিষয়টি উল্লেখ করে মন্ত্রী বলেন, "আপনাদের বাসস্থান ও চলমান বেতন কাঠামো আপনাদের সুবিধা মতো দেয়া হবে। বর্তমান সরকার প্রধান সবার জন্য কাজ করছে, কাউকে বাদ দিয়ে তিনি কোন কাজ করতে চান না। বর্তমান সরকার জাতিভেদ বিশ্বাস করে না। সমাজের সবাইকে সাথে নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় এই সরকার।"

রিপন হরিজনের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, পৌরমেয়র শেখ মাহতাব আলী মেথু, হরিজন সম্প্রদায়ের কেন্দ্রীয় নেতা মন্টু রাম হরিজন, কেন্দ্রীয় মহাসচিব নির্মল চন্দ্র দাস প্রমুখ।

 


বিডি-প্রতিদিন/ ৪ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৮


আপনার মন্তব্য