Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৯ ২০:৫৩

শেরপুরে ফুল ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

শেরপুরে ফুল ব্যবসায়ী নিহত

বগুড়ার শেরপুরে ফুল ব্যবসায়ী নব মুসলিম মিলন হাসানের (৩৮) দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করে তানা পুলিশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। সে শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের দড়িপাড়া গ্রামের হারান চন্দ্র দাসের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, গত সোমবার (১৮মার্চ) সন্ধ্যার দিকে ফুল ব্যবসায়ী মিলন ও তার আরেক বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। এক পর্যায়ে বাগড়া হঠাৎপাড়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মিলন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু তার অবস্থার উন্নতি না হওয়ায় ওই রাতেই বগুড়ার একটি ক্লিনিকে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত অনুমান আড়াইটার দিকে মারা যান মিলন। 

এরপর মঙ্গলবার সকালের দিকে রণবীরবালা গ্রামস্থ শ্বশুর বাড়িতে নেয়া হয়। এদিকে ফুল ব্যবসায়ী মিলনের প্রথম স্ত্রী ও পরিবারের লোকজন থানায় গিয়ে তাঁর মৃত্যু নিয়ে প্রশ্ন তুললে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয় এবং সকালে মর্গে প্রেরণ করে। 

বগুড়ার শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান জানান, মোটরসাইকেলের সাথে অন্য কোন যানবাহনের দুর্ঘটনায় আহত ওই ফুল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক সত্যতা মিলেছে। একটি পক্ষ অভিযোগ করায় ময়না তদন্তের জণ্য মর্গে নেয়া হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পরই কেবল মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে। এছাড়া এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে। সে কয়েক মাস আগে হিন্দু থেকে মুসলমান ধর্ম ধারণ করেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য