২৪ এপ্রিল, ২০১৯ ১৯:২০

কলাপাড়ায় গণধর্ষণ মামলার দুই আসামি দুই দিনের রিমান্ডে

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

কলাপাড়ায় গণধর্ষণ মামলার দুই আসামি দুই দিনের রিমান্ডে

পটুয়াখালীর কলাপাড়ার এক গৃহবধূকে (৩০) গণধর্ষণ মামলার গ্রেফতারকৃত আসামি রবিউল ও মামুনকে আদালত পুলিশ রিমান্ডে দিয়েছেন। মামলার তদন্ত কর্মকর্তা মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুল আলম দুই আসামিকে বুধবার আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। 

উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ মামলার তিন নম্বর আসামি রবিউল ও অজ্ঞাত আসামি মামুনকে পুলিশ মঙ্গলবার বিকেলে গ্রেফতার করে। বাকিরা পলাতক রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। 

মহিপুর থানার ওসি মো. সাইদুল ইসলাম সাংবাদিকদের জানান, মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে। ইতোমধ্যে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করে আদালতের সন্তুষ্টিতে তদন্তকারী পুলিশ কর্মকর্তা রিমান্ডে নিয়েছেন। বাদী, ভিকটিম ও রিমান্ডে থাকা দুই আসামীর দেয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান জোরদার করা হয়েছে।

উল্লেখ, গত ১৫ এপ্রিল রাতে উপজেলার ধুলাসার ইউন্য়িনের নতুনপাড়া গ্রামে স্বামীকে বেঁধে মারধর করে গৃহবধূকে গণধর্ষণ করে। এ ঘটনায় ১৭ এপ্রিল শাহালম, শাহীন, রবিউল, আল আমিন, আব্দুর রশিদ ও শাকিল মৃধার নাম উল্লেখ করে অজ্ঞাত আট জনের বিরুদ্ধে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে গৃহবধূর স্বামী সিদ্দিক হাওলাদার মামলা দায়ের করে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর