Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মে, ২০১৯ ১৬:১১

আওয়ামী লীগে হাইব্রিডদের স্থান নেই: শেখ হেলাল এমপি

বাগেরহাট প্রতিনিধি

আওয়ামী লীগে হাইব্রিডদের স্থান নেই: শেখ হেলাল এমপি

বাগেরহাট- ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, জাতির পিতার আদর্শে বিশ্বাস তৃণমূলের দলীয় নেতাকমীসহ সাধারণ মানুষের ভোটেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। তখনতো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হাইব্রিডদের প্রয়োজন হয়নি। এখন দল ক্ষমতায়,- নেতারা কেন এখন হাইব্রিডদের আশ্রয় দেবেন?

তিনি বলেন, আওয়ামী লীগে হাইব্রিডদের কোন স্থান নেই। বাংলাদেশের গ্রামেগঞ্জে আওয়ামী লীগের ঘাঁটি রয়েছে। এই ঘাটিকে টিকিয়ে রাখতে হবে। তাই দলমত নির্বিশেষে দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে গিয়ে একযোগে কাজ করে আওয়ামী লীগকে আরো শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। জনপ্রতিনিধি ও দলীয় নেতারা বিএনপি- জামায়াতের কাউকে চাকরি দিলে বা কোন চাকরি প্রত্যাশীর কাছ থেকে টাকা নিলে তাকে দল থেকে বহষ্কিার করা হবে বলেও হুশিয়ারি উচ্চারন করেন শেখ হেলাল।

 সোমবার দুপুরে বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, অক্টোবরে জাতীয় কাউন্সিলকে সামনে রেখে আগামী সেপ্টেম্বরের মধ্যেই ওয়ার্ড, থানা ও মহানগরের সম্মেলন শেষ করতে হবে। সেভাবেই সকলকে প্রস্তুতি নিতে হবে।

এরআগে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভার উদ্বোধন করেন এমপি হেলাল উদ্দিন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় বক্তব্যে রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, আমিরুল আলম মিলন, পারভীন জামান কল্পনা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুসহ পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি তার বক্তব্যে বলেন, কোন অপশক্তির কাছে আর আপোষ নয়, এবার বাংলাদেশের মানুষের জন্য কাজ করতে হবে। বঙ্গবন্ধু দেশ ও জাতির জন্য জীবন উৎসর্গ করেছেন। আমরা তার উত্তরসুরি হিসেবে আপনাদের সাথে থেকে বাংলাদেশকে উন্নত বিশ্বের কাতারে দাঁড় করাতে চাই। আসুন সবাই মিলে দেশ ও জাতির উন্নয়নে একযোগে ২০২০ সাল মুজিব বর্ষ পালন করি।
আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এস এম কামাল হেসেন বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে দেশের উন্নয়ন- অগ্রযাত্রা ধরে রাখতে হলে দলকে আরো শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। দল ক্ষমতায় আছে এমন গাছাড়া ভাব পরিহার করে দলের নেতাকর্মীদের সংগঠনের পিছনে আরো শ্রম-মেধা ব্যায় করতে হবে।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রতিনিধি সভায় জেলা, পৌরসভা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি –সাধারণ সম্পাদকসহ দলীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য