Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৯ ১৫:৪০

সিদ্ধিরগঞ্জে আইসক্রিমের প্রলোভনে শিশুকে ধর্ষণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে আইসক্রিমের প্রলোভনে শিশুকে ধর্ষণ
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দিয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই শিশু স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী।

আজ মঙ্গলবার দুপুরে ওই শিশুর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এতে অভিযুক্ত আল-আমিনকে (২০) একমাত্র আসামি করা হয়। দুপুরেই আসামি আল আমিনকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আল আমিন সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে।
 
মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন জানান, সোমবার সকালে ওই শিশু তারই ছোট ভাইকে নিয়ে বাসার সামনে খেলা করছিল। ওইসময় পাশের বাড়ির ভাড়াটিয়া অভিযুক্ত আলামিন শিশুটিকে আইসক্রিম খাওয়ানোর কথা বলে তার রুমে নিয়ে যায়। পরে রুমের দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটি রক্তাক্ত অবস্থায় কান্না শুরু করলে তার মুখ চেপে ধরে হত্যার হুমকি দিয়ে রুম থেকে বের করে দেয়। পরে বাসায় গিয়ে তার দাদীর কাছে সব কিছু জানায়। এ ঘটনায় পরিবারের সদস্য ও স্থানীয়রা মিলে অভিযুক্ত আলামিনকে আটক করে পুলিশে সোর্পদ করে। মেয়েটিকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।
 
তিনি জানান, এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে মঙ্গলবার দুপুরে অভিযুক্ত আলামিনকে আসামি করে মামলা দায়ের করেন। আর ওই মামলায় আল আমিনকে গ্রেফতার দেখানো হয়েছে। আর শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার
 


আপনার মন্তব্য