১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৪৩

'আইনের চোখে অপরাধী বিএনপির অনেক নেতার সাজা ভোগ করতে হবে'

কুষ্টিয়া প্রতিনিধি

'আইনের চোখে অপরাধী বিএনপির অনেক নেতার সাজা ভোগ করতে হবে'

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুল সাহেবের চোখে সানি পড়েছে; অথবা তার মানসিক রোগ হয়েছে; সেই কারণে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তার চোখে পড়ছে না।

রবিবার দুপুর ২টায় কুষ্টিয়ার কুমারখালীতে শহীদ গোলাম কিবরিয়া ব্রিজের ভিত্তি প্রস্তর স্থাপন পরবর্তী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, বিএনপির গণতন্ত্র হচ্ছে বাস-ট্রেনে পেট্রল দিয়ে মানুষ পুড়িয়ে মারা। এই গণতন্ত্র মানুষ আর দেখতে চায় না। 

বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, পাকিস্তানের ভাবধারায় যদি এ দেশে রাজনীতি করতে চান তবে তা দেশের মানুষ মেনে নেবে না। এরা দেশের উন্নয়ন চায় না, এদের জন্মই হয়েছে লুটপাট করার জন্য। এরা দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে চায় না। 

বিএনপিকে উদ্দেশ্যে তিনি আরও বলেন, রাষ্ট্র ক্ষমতায় থাকতে যে অপকর্ম করেছেন তার বিচার চলছে, আইনের চোখে যারা অপরাধী বিএনপির এমন অনেক নেতার সাজা ভোগ করতে হবে। এখানে গণতন্ত্রের দোহায় দিয়ে লাভ হবে না। 

কুমারখালী বাস টার্মিনাল চত্বরে আয়োজিত জনসভায় আরো বক্তব্য রাখেন কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, দৌলতপুর আসনের সংসদ সদস্য আকম সারোয়ার জাহান বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান। সভাপতিত্ব করেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান খান। সমাবেশে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

এর আগে, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে শহীদ গোলাম কিবরিয়া ৬৫০ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রিজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন হানিফ। 

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর