Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৫৫

মাদারীপুরে সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু
প্রতীকী ছবি

মাদারীপুরের রাজৈরে উপজেলার ঘোষালকান্দি গ্রামে শনিবার রাতে সাপের কামড়ে মশিউর শিকদার (৪২) নামে এক সাপুড়ের মৃত্যু হয়েছে। নিহত মশিউর একই এলাকার মৃত মালেক শিকদারের ছেলে।

পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা যায়, রাজৈর উপজেলার বৈলগ্রামে শনিবার বিকালে তরিকুল সাপুড়ের বাড়ীতে মশিউর যায়। সেখানে সাপের বিষদাঁত ভাঙ্গার সময় অসাবধানতাবসত একটি সাপ মশিউরের বাম হাতে কামড় দেয়। কামড়ানোর পর মশিউর বৈলগ্রাম থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ী ঘোষালকান্দি আসে। পরে চিকিৎসার জন্য মাইক্রোবাসযোগে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে যায়। 

সেখানে চিকিৎসারত অবস্থায় মশিউরের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেয় চিকিৎসকরা। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১০টার দিকে মশিউরের মৃত্যু হয়। 

তরিকুল সাপুড়ে জানান, সাপের দাঁত ভাঙ্গার সময় অসাবধানতাবসত একটি সাপ মশিউরের বাম হাতে কামড় দেয়। কামড়ানো পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেল তারা খুলনা মেডিকেলে নিতে বলে এবং সেখানে নেয়ার পথে রাতে মশিউরের মৃত্যু হয়।

রাজৈর থানার ওসি মো: শাহজাহান মিয়া বলেন, আমি শুনেছি এক সাপুড়ে সাপের কামড়ে মারা গেছে।  রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার প্রদীপ চন্দ্র মন্ডল বলেন, আমিও শুনেছি এক সাপুড়েকে সাপে কামড় দিয়েছে। ঐ সাপুড়ে আমাদের কাছে চিকিৎসা নিতে আসে নাই। তার পরিবারের লোকজন তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে খুলনা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। 


বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য