১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৫৯

দিনাজপুরে বজ্রপাতে নিহত ১, গৃহবধূসহ আহত ৩

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে বজ্রপাতে নিহত ১, গৃহবধূসহ আহত ৩

প্রতীকী ছবি

দিনাজপুরে পৃথক বজ্রপাতের ঘটনায় একজন নিহত এবং আহত হয়েছেন তিনজন। ফুলবাড়ীতে সুপল টুডু নামে একজন আদিবাসী বজ্রপাতে নিহত এবং সন্তোষ মার্ডি নামে আরেকজন আহত হয়েছেন। 

রবিবার দুপুরে মাঠে কাজ করার সময় এই বজ্রপাতের ঘটনা ঘটে। নিহত আদিবাসী সুপল টুডু (৪৫) ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়নের পারইল আদিবাসী  গ্রামের ভাঙ্গি টুডুর এর ছেলে। 

ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারইল আদিবাসী  গ্রামের সুপল টুডু এবং সন্তোষ মার্ডি মাঠে কাজ করার সময় হঠাৎ বৃষ্টিপাত শুরু হয়। এসময় বিকট শব্দে বজ্রপাত হয়। সেই বজ্রপাতে আঘাতে সুপল টুডু ঘটনাস্থলেই নিহত এবং সন্তোষ মার্ডি নামে আরেকজন আহত হয়।

অপরদিকে, দিনাজপুরের বিরলে ধর্মপুর ইউনিয়নের সাহাপুর গ্রামে গত শনিবার সন্ধ্যার দিকে বজ্রপাতে দুই গৃহবধূ আহত হয়েছেন। আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতরা হলেন বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়নের সাহাপুর গ্রামের আবুল হায়াতের স্ত্রী রুমালী (২৪) ও মহসীন আলীর স্ত্রী। বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়নের চেয়ারম্যান সাবুল চন্দ্র সরকার আহতের বিষয়টি নিশ্চিত করেছেন। 


বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর