শিরোনাম
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:১৪

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এক মানসিক প্রতিবন্ধী নারীকে (৩৫) পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। এরপর গত ৫দিন যাবত ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন বিজয়নগর থানা পুলিশ। 

ওই নারীর পারিবারিক সূত্রে জানা গেছে, ওই মানসিক প্রতিবন্ধী নারীর বাড়ি কুমিল্লায়৷ তিনি স্বামী পরিত্যক্ত হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তার বোনের মেয়ের সাথে ভাড়া বাসায় থাকেন। তার বোনের মেয়ে উপজেলার হরষপুর খেয়াঘাট বাজার এলাকায় একটি বাসার দুই তলায় ঘর ভাড়া নিয়ে বসবাস করেন ও কাপড়ের ব্যবসা করেন। গত বুধবার বেলা ১১টায় ওই নারীকে বাসায় একা রেখে তার বোনের মেয়ে বাজারে যান। ফিরে দেখেন ওই নারী কান্নাকাটি করছে। পরে তাকে জিজ্ঞাসা করলে বিষয়টি প্রকাশ পায়। ওই নারী জানিয়েছে, স্থানীয় আব্দুল মান্নানের ছেলে লিটন, নুরুল ইসলামের ছেলে জসিম ও আব্দুল জব্বারের ছেলে ফয়সাল তাকে পালাক্রমে ধর্ষণ করেছে। 

ওই নারীর বোনের মেয়ে জানান, আমি বাসায় ফিরে বিষয়টি জানতে পেরে বাজারের স্থানীয় কয়েকজনকে জানালে তারা আপোষের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে আমার খালাকে নিয়ে এসে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করিয়েছি। 

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুল আজিম নোমান জানান, ঘটনার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। ওই নারীকে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ঘটনা মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি ঘটনার তদন্ত করা হচ্ছে। 

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর