শিরোনাম
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩৯

চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি অধিনায়কের প্রেস বিফ্রিং

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি অধিনায়কের প্রেস বিফ্রিং

চাঁপাইনবাবগঞ্জে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে সোমবার সকাল সাড়ে ১০টায় প্রেস বিফ্রিং করেছেন ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান পিএসসি।

প্রেস বিফ্রিংয়ে তিনি চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে হত্যা, অবৈধ সীমান্ত পারাপার, নারী ও শিশু পাচার, অবৈধ অস্ত্র-গোলাবারুদ ও মাদকদ্রব্যপাচার প্রতিরোধে বিজিবি’র বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে কথা বলেন।

এছাড়াও সাংবাদিকরা বিভিন্ন বিষয়ে পরামর্শ ও সীমান্তে হত্যা, মাদকদ্রব্যের পাচার নিয়ে প্রশ্ন করেন বিজিবি অধিনায়কের কাছে। 

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম, সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক জোনাব আলী, দৈনিক চাঁপাই দর্পণ’র সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ মনোয়ার হোসেন জুয়েল, সিনিয়র সাংবাদিক সামসুল হক টুকু, হারুন-অর-রশীদ বিজয় টিভির সাংবাদিক নাদিম হোসেনসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং বিজিবি’র বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ। 

প্রেস বিফ্রিংয়ে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান পিএসসি বলেন, বিজিবি এ বছরের আগস্ট পর্যন্ত প্রায় ৩ কোটি চুয়াত্তর লাখ টাকার মাদকদ্রব্য ও অবৈধ মালামাল উদ্ধার করেছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর