১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৪৮

লালমনিরহাটে মাদক মামলার আসামি গুলিবিদ্ধ, ৪ পুলিশ আহত

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে মাদক মামলার আসামি গুলিবিদ্ধ, ৪ পুলিশ আহত

প্রতীকী ছবি

লালমনিরহাট সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ৮টি মাদক মামলার আসামি ও কুখ্যাত মাদক ব্যবসায়ী সাজেদুল ইসলাম মিঠুকে (৩৩) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার ভোরে সদর উপজেলার কুলাঘাট-বড়বাড়ী সড়কে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করে পুলিশের একটি দল। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় ৪ জন পুলিশ সদস্য আহত হয়েছে। সাজেদুল ইসলাম মিঠু ওই উপজেলার বড়বাড়ী সাদেক নগর এলাকার নজীর হোসেনের পুত্র বলে জানা গেছে।

পুলিশ জানান, ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সদর থানা পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে ৮টি মাদক মামলার আসামি সাজেদুল ইসলাম মিঠুসহ আরো কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের উপর হামলা চালায়। ওই হামলায় সদর থানা পুলিশের এস আই নুর আলম, এএসআই ইসরাফিলসহ ৪ জন পুলিশ সদস্য আহত হয়েছে। এ সময় সাজেদুল ইসলাম মিঠু ফেন্সিডিলসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তার উপর গুলি চালায়। এতে সাজেদুল ইসলাম মিঠু’র দুই পায়ে গুলিবিদ্ধ হয়। অভিযানে তার কাছ থেকে ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী সাজেদুল ইসলাম মিঠু ও আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক (পিপিএম-সেবা) এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর