Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:২৮

পাবনায় প্রাণিসম্পদ অফিসের ঝাড়ুদারের আত্মহত্যা

পাবনা প্রতিনিধি

পাবনায় প্রাণিসম্পদ অফিসের ঝাড়ুদারের আত্মহত্যা
প্রতীকী ছবি

পাবনা সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার অফিসে কর্মরত এক ঝাড়ুদার আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে শহরের লাইব্রেরি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ঝাড়ুদারের নাম সেলিম রেজা (২৫)। তিনি ঈশ্বরদী উপজেলার চর গড়গরি গ্রামের তুজাম উদ্দিনের ছেলে। সেলিম সদর উপজেলা প্রাণী সম্পদ অফিসে চুক্তিভিত্তিক ঝাড়ুদার ছিল।

সদর উপজেলা প্রণিসম্পদ কর্মকর্তা মাহমুদুল ইসলাম জানান, উপজেলা প্রাণী চিকিৎসক ডা. নাজমুল হোসাইন সোমবার সকালে অফিসে এসে অফিসের বাইরে ঝাড়ুদার সেলিমের মোটরসাইকেল দেখে এবং অফিসে প্রধান গেট তালা দেওয়া দেখে সেলিমকে মোবাইলে ফোন দেই। সেলিম ফোন রিসিভ না করায় তিনি নিজের কাছে থাকা চাবি দিয়ে ভেতরে প্রবেশ করে অফিসের সিঁড়ির রেলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় সেলিমকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

সদর উপজেলা প্রণিসম্পদ কর্মকর্তা মাহমুদুল ইসলাম আরও জানান, ধারণা করা হচ্ছে ভোরের কোনো এক সময় সেলিম ঝাড়ু দিতে এসে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। তবে, সেলিম কেন অফিসে এসে আত্মহত্যা করলেন সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য