Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ২০:১৪

রাঙামাটিতে বিএনপি নেতার বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটিতে বিএনপি নেতার বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

দোকান ঘর ভাংচুর ও চাঁদা দাবির অভিযোগে বিএনপির নেতা এ্যাডভোকেট দীপেন দেওয়ান বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে রাঙামাটি সাবেক পৌর চেয়ারম্যান ডা. এ কে দেওয়ানের পরিবার।

সোমবার বেলা সাড়ে ১১টায়  শহরের একটি বাসিক হোটেলের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন রাঙামাটি সাবেক পৌর চেয়ারম্যান ডা. এ কে দেওয়ানের ছেলে অদ্বিত দেওয়ান।  এ সময় তার কন্যা অপরাজিতা দেওয়ান, তার স্বামী অনিমেষ চাকমা ও আত্মীয় সুমীত দেওয়ান, পার্থ প্রতীম তালুকদার,প্রীতম রায়, উত্তম চাকমা ও সরূপ দেওয়ান উপস্থিত ছিলেন। 

অদ্বিত দেওয়ান সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, দীর্ঘ দিন ধরে রাঙামাটি শহরের কলেজ গেইট এলাকায় পৈত্রিক সম্পত্তি নিয়ে বিএনপির নেতা দীপেন দেওয়ান দের সাথে বিরোধ চলে আসছিল। কিন্তু আইনগত তাদের বৈধ জমি হওয়ার স্বর্থেও দীপেন দেওয়ান বিভিন্নভাবে তাদের হয়রানি করে আসছে। তিনি আরও বলেন, দীপেন দেওয়ানসহ তাদের লোকেরা তাদের জমিতে স্থাপতি দোকান-পাঠ ভাংচুর চালায়।  

দেড় কোটি টাকা চাঁদা দাবি এবং প্রাণনাশের হুমকি প্রদান করেন। এ ঘটনায় রাঙামাটি কোতয়ালী থানায় দীপেন দেওয়ান ও তার সহযোগীদের বিরুদ্ধে একটি মামলাও করা হয়। 

অবিলম্বে  বিএনপির নেতা দীপেন দেওয়ানের হয়রানি থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী পরিবারটি।

অন্যদিকে গত রবিবার তার নিজ বাসভবনে একই ঘটনার জের ধরে রাঙামাটি সাবেক পৌর চেয়ারম্যান ডা. এ কে দেওয়ানের পরিবারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন বিএনপির নেতা দীপেনর দেওয়ান।  সে সময় তিনি সুবিচারের দাবিতে মঙ্গলবার সকালে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের কলেজ গেইট এলাকায় অবরোধের ঘোষণাও দেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য