১৭ সেপ্টেম্বর, ২০১৯ ২২:৩৭

সেই প্রবাসী ইউপি সদস্যের সাফাই গাইলেন চেয়ারম্যান!

নাটোর প্রতিনিধি:

সেই প্রবাসী ইউপি সদস্যের সাফাই গাইলেন চেয়ারম্যান!

বিধিবর্হিভূত তিন বছর ধরে সরকারি ভাতা উত্তোলন করলেও সেই ওয়ার্ড সদস্যের পক্ষেই সাফাই গাইলেন নাটোরের বড়াইগ্রাম সংলগ্ন লালপুর কদিমচিলান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার। 

মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদে এক সংবাদ সম্মেলন করে স্থানীয় সাংবাদিকদের তিনি জানান, ১ নং ওয়ার্ড সদস্য আবুল কালাম ২০১৬ সালে নির্বাচনের পর থেকেই সুখে দুঃখে এলাকার মানুষের পাশে থেকেছেন এবং চলতি বছরের ৩০ এপ্রিল পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এরপর থেকেই আবুল কালাম ‘নিরুদ্দেশ’ হয়ে যায়। অনেক চেষ্টা করেও তার খোঁজ পাওয়া যায়নি। পরে তার স্ত্রীর অনুরোধে মানবিক দিক বিবেচনা করে তার বকেয়া ভাতা স্ত্রী মাসুদা বেগমকে দেওয়া হয়। বিভিন্ন সংবাদ মাধ্যমে এ বিষয়ে সংবাদ প্রচার হয়, যা সঠিক নয় বলে তিনি দাবি করেন। 

তবে ওই ইউপি সদস্য নিরুদ্দেশ হওয়ার পর থানায় এ ব্যাপারে কেন কোন ডায়েরী করা হলো না সাংবাদিকদের এমন প্রশ্ন তিনি এড়িয়ে যান। 

উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান, গত ২৭ আগষ্ট উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগে এলাকাবাসী জানায়, বিধিবর্হিভূত কদিমচিলান ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য আবুল কালাম আজাদ প্রায় তিন বছর যাবৎ কাতার অবস্থান করছেন। গণমাধ্যমেও বিষয়টি নিয়ে সংবাদ প্রচার হয়। পরে উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে সহকারী কমিশনার-ভূমি (এসিল্যান্ড) সাদিয়া আফরিনকে প্রধান করে এক সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। এক সপ্তাহের মধ্য তদন্ত প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তদন্তাধীন একটি বিষয় নিয়ে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও অতি উৎসাহের ব্যাপারটি কাম্য নয়। বিষয়টি গুরুত্ব সহকারেই দেখা হচ্ছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর