২৪ জানুয়ারি, ২০২০ ১৩:২২

গানপাউডার ও ককটেলসহ জামায়াতের ১৬ কর্মী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

গানপাউডার ও ককটেলসহ জামায়াতের ১৬ কর্মী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরমহোনপুর এলাকা থেকে গানপাউডার ও ককটেলসহ ১৬ জামায়াতকর্মীকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৫টি ককটেল, আধাকেজি গানপাউডার, কিছু জেহাদী বই, ৩টি তাঁবুসহ খাদ্য সামগ্রী উদ্ধার করা হয়। আজ শুক্রবার সকাল ৭টার দিকে সদর মডেল থানার ওসি মোঃ জিয়াউর রহমানের নেতৃত্বে চরমোহনপুর এলাকার একটি গহীন আমবাগানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শংকরবাটী বড়িপাড়ারমোঃ ওমর আলীর ছেলে মোঃ মামলত হোসেন (৪৪), ঘাটিয়ালপাড়ার মৃত আসাদের ছেলে এহসান আলী (৭২), মহাডাঙ্গার আনোয়ারুল ইসলামের ছেলে মোমিন ইসলাম (২৫), নামোশংকারবাটি ঘাটিয়ালপাড়ারমৃত মঈন উদ্দিনের ছেলে ইসলাম উদ্দিন (৬৩), চরইসলামপুরের ইফসুফ আলীর ছেলে আব্দুল মালেক (৪০), মহাডাঙ্গার মঞ্জুর আলীর ছেলে তুকচমারুল হক (৩২), বড়িপাড়ার আলতাফ হোসেনের ছেলে আব্দুল হাদি ওরফে হাবিব (৪০), ঘাটিয়ালপাড়ার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মোঃ ইব্রাহিম (৫২), ইমদাদুল হকের ছেলে মিনহাজ উদ্দিন (৩৫), মহাডাঙ্গার আব্দুর রহমানের ছেলে মাসুদ আলম (৪৮), উপর-রাজারামপুরের সাদিকুল ইসলামের ছেলে আব্দুল কাদের (৩৫), ভবানীপুরের মৃত মহসিন মোল্লার ছেলে আমিরুল ইসলাম (৫৫), কালিনগ গ্রামের আজাহার আলীর ছেলে ইসরাফিল হক (২৯), চরমোহনপুরের মোজাম্মেলের ছেলে  ফারুক হোসেন (৪০), মোহনপুরের মৃত মোন্তাজ আলীর ছেলে শহাজাহান আলী (৫২) ও ভবানিপুরের মৃত ফজলুর রহমানের ছেলে মফিজুর রহমান (৫১)। 

সদর মডেল থানার ওসি মোঃ জিয়াউর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান,  একটি গহীন আমবাগানে জামায়াতের নেতাকর্মীরা গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর