শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:৩৩

মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি:

মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

ভাড়াটে মোটরসাইকেল চালক আবু বক্কর নুরী হত্যা মামলায় হয়রানিমূলক আসামি করার প্রতিবাদে ও সুষ্ঠু তদন্তের দাবিতে জামালপুরের বকশীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় এলাকাবাসী।

রবিবার বেলা ১১টা থেকে বকশীগঞ্জের মেরুরচর ইউনিয়নের আইরমারী গ্রামে দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ সড়কে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। 

মানববন্ধনে বক্তব্য রাখেন শহিদুর রহমান, জাকির হোসেন, খবির উদ্দিন খোকা, মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জিহাদ, অধ্যক্ষ হেলাল উদ্দিন খান, মাহবুবুর রহমান, আব্দুল হামিদ, হোসেন মাস্টার প্রমুখ।

এ সময় ভুক্তভোগীরা বলেন, নিহত আবু বক্কর নুরীর সাথে শহিদুর রহমানসহ মামলার ১০ আসামির কোন ধরনের সম্পর্ক নেই এবং শুধুমাত্র নিহতের ভাগ্নের সাথে জমি সংক্রান্ত বিরোধ থাকায় তাদের হয়রানি করার জন্য মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। তাই মামলার সুষ্ঠু তদন্তের জন্য পিবিআই ও সিআইডিকে দায়িত্ব দেয়ার দাবি জানান বক্তারা। 

উল্লেখ্য, ২০১৮ সালের ২ জুলাই বকশীগঞ্জ পৌর এলাকার পূর্ব মালিরচর গ্রামের ভাড়াটে মোটরসাইকেল চালক আবু বক্কর নুরী যাত্রী নিয়ে যাওয়ার সময় ইসলামপুরের টুংরাপাড়ার বন্দে আলী ব্রিজের পাশে খুন হয়।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য